Advertisement
১৬ জুলাই ২০২৪
Bhul Bhulaiya

Kabir Singh-Bhool Bhulaiyaa: ‘ভুল ভুলাইয়া-২’ শেষ নয়, আসছে তৃতীয় পর্ব! ডাক্তার ‘কবীর সিংহ’ও প্রস্তুতি নিচ্ছেন

‘মঞ্জুলিকা’ কিংবা ‘কবীর সিংহ’ দুই চরিত্রের কেউই ক্ষান্ত দেয়নি। তারা ফিরে আসবে নতুন রূপে, বড় ফ্র্যাঞ্চাইজি হয়ে।

বড় আকারে ফ্র্যাঞ্চাইজি গড়ে তুলতে চাইছেন বলিউডের প্রযোজকরাও

বড় আকারে ফ্র্যাঞ্চাইজি গড়ে তুলতে চাইছেন বলিউডের প্রযোজকরাও

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ মে ২০২২ ১১:২৮
Share: Save:

কোনও কিছু মনে ধরলে সেটি যেন শেষ না হয়— এই কামনাই করেন অনেকে। অনুরূপ ঘটনা দেখা যাচ্ছে ছবির ক্ষেত্রেও।‘ভুল ভুলাইয়া’ (২০০৭) এবং ‘কবীর সিংহ’ (২০১৯)-র মতো ছবি দেশে এত জনপ্রিয় হয়েছে যে, প্রযোজকদের ইচ্ছে এগুলোর সিক্যুয়েল বানানো হোক। ফিরে ফিরে আসুক মঞ্জুলিকার ভূত কিংবা কবীরের মতো জেদি ডাক্তারের চরিত্ররা।

‘ভুল ভুলাইয়া-২’ তৈরি সেই জায়গা থেকেই। আবারও রাজস্থানের পোড়ো প্রাসাদে মঞ্জুলিকাকে দেখতে ছুটে এসেছেন দর্শক। বক্স অফিসের আয় ১০০ কোটির কাছাকাছি পৌঁছে গিয়েছে। সেই দেখেই পরবর্তী পরিকল্পনা ফেঁদেছেন প্রযোজক ভূষণ কুমার এবং মুরাদ খেতানি। খুব শীঘ্রই তৈরি হবে ‘ভুল ভুলাইয়া-৩’।

শুধু তা-ই নয়, একটি সাক্ষাৎকারে ভূষণ কুমার জানান, শাহিদ কপূর অভিনীত ‘কবীর সিংহ’-র দ্বিতীয় পর্ব নিয়েও ভাবনাচিন্তা করছেন। পাশ থেকে মুরাদ খেতানি বলেন, ‘আশিকি-৩’ হবে তার আগে।’

স্পষ্টতই, দক্ষিণে মার্ভেল-এর ধাঁচে ‘কেজিএফ-৩’ তৈরির ঘোষণার পর বড় আকারে ফ্র্যাঞ্চাইজি গড়ে তুলতে চাইছেন বলিউডের প্রযোজকরাও।

১৯৯৩ সালে মালয়ালম চলচ্চিত্র ‘মঞ্চিত্রথাঝু’-র পুনর্নির্মাণ ঘটেছিল ২০০৭-এর ‘ভুল ভুলাইয়া’-য়। আনিস বাজমি পরিচালিত সেই ছবির সিক্যুয়েল প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে দিন কয়েক আগেই। কার্তিক আরিয়ান, কিয়ারা আডবাণী এবং তব্বুও সেখানে জমিয়ে অভিনয় করেছেন। চেনা গল্পেই নতুন স্বাদ এনে দিয়েছে ছবির চিত্রনাট্য।

অন্য দিকে, ‘কবীর সিংহ’ও তেলেগু ছবি ‘অর্জুন রেড্ডি’-র রিমেক। সন্দীপ রেড্ডি ভাঙ্গা দ্বারা পরিচালিত সেই ছবিও সফল ভাবে বক্স অফিস কাঁপিয়েছিল। নতুন ‘কবীর সিংহ’ এলে কী ভাবে মন কাড়বে দর্শকের, বক্স অফিসেই বা কতটা শোরগোল পড়বে, তা দেখতেই চলবে নিরীক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhul Bhulaiya Kabir Sing sequel Film Producer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE