Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Prosenjit Chatterjee

নতুন রূপে প্রসেনজিৎ, ইনস্টাগ্রামে পোস্ট করলেন ছবি

অনেকগুলো দিন পর প্রিয় তারকাকে নতুন ভাবে সামনে আসতে দেখে উচ্ছ্বসিত তাঁর অনুরাগীরাও।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২১ ১২:৩৮
Share: Save:

দিন কয়েক আগেই মুম্বই পাড়ি দিয়েছিলেন টলিউডের ‘জ্যেষ্ঠপুত্র’। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বাকি কাজের সঙ্গে নিজের জন্য কিছুটা সময় বার করেছিলেন তিনি। মুম্বইয়ের বিখ্যাত ‘হেয়ার স্টাইলিস্ট’ আলিম হাকিমের কাছে চুল কেটে নিজেকে নতুন ‘লুক’ দিয়েছিলেন অভিনেতা। সেই ছবি প্রসেনজিৎ পোস্ট করলেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে লিখেছেন, ‘চুল কাটানোর পর বাধ্যতামূলক ফোটোশ্যুট’।

লকডাউনের সময় থেকেই সাবধানতা মেনে কিছুটা আড়ালে ছিলেন প্রসেনজিৎ। অনেকগুলো দিন পর প্রিয় তারকাকে নতুন ভাবে সামনে আসতে দেখে উচ্ছ্বসিত তাঁর অনুরাগীরাও। দিন কয়েক আগে যদিও জিমে কসরত করার একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন অভিনেতা। সকলকে সুস্থ এবং ফিট থাকার বার্তা দিয়েছিলেন তিনি।

৬৭তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সম্মানিত প্রসেনজিতের দুই ছবি। ‘গুমনামী’ এবং ‘জ্যেষ্ঠপুত্র’। তিনি জানিয়েছেন, এই দুই ছবিই তাঁর পেশাগত জীবনের খুব গুরুত্বপূর্ণ অংশ। স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত অভিনেতা। এই জয়কে শুধুমাত্র নিজের বা ছবির সঙ্গে জড়িত মানুষদের নয়, বরং পুরো বাংলার জয় বলে মনে করছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actor Prosenjit Chatterjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE