Advertisement
০৬ মে ২০২৪
puja Banerjee

Puja Banerjee: বাংলাদেশের নিবিড় আর পূজার প্রেম, ধরা পড়ল কাশ্মীরে!

কাশ্মীরের বরফের মাঝে ধরা দিলেন পূজা। নতুন রূপে দর্শকের সামনে হাজির নায়িকা।

বরফের মাঝে নিবিড় প্রেমে পূজা

বরফের মাঝে নিবিড় প্রেমে পূজা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২২ ১৮:১৪
Share: Save:

চারিদিক ঢাকা সাদা বরফের চাদরে। মাঝে লাল শিফন ড্রেসে তিনি। প্রিয়তমের সঙ্গে প্রেমে মজেছেন। পূজা বন্দ্যোপাধ্যায়। সদ্য মুক্তি পেয়েছে তাঁর প্রথম বাংলাদেশি মিউজিক ভিডিয়ো। যেখানে লাস্যময়ী রূপে ধরা দিলেন নায়িকা।

বাবা যাদবের পরিচালনায়, তাপসের কথায় ও সুরে জুটি বেধেছেন পূজা এবং নিবিড় আদনান। গানের নাম ‘চল রাতকে করি ভোর।’ ছেলে হওয়ার পরও ক্যামেরার সামনে সেই একই রকম, একই সৌন্দর্য্য, রহস্য কী ? আনন্দবাজার অনলাইনের তরফে পূজার সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি বলেন,“সন্তান হওয়ার পর আমার জন্য সময়টা বেশ কঠিন ছিল। কারণ সেই সময় শারীরিক অনেক পরিবর্তন ঘটে। নিজেকে আবার পুরনো চেহারায় ফেরানো, সেটাও ছিল একটা বড় বিষয়।”

বেশ অনেক দিন পর আবারও সেই পুরনো পূজার আগমন। কাশ্মীরে শ্যুট হয়েছে ভিডিয়ো। এক কথায়, ছেলে হওয়ার পরে গ্ল্যামার যেন আরও কিছুটা বেড়ে গিয়েছে। অভিনেত্রীর কথায়, “বাচ্চা হওয়ার পর অনেকেরই ধারণা হয়েছিল, ও কি আবার কাজ করবে? মোটা হয়ে গিয়েছে। যদিও আমাকে এই কথাগুলো কোনওদিন ভাবায়নি। আর আমি এখন আবারও পুরনো ফর্মে।”

সন্তান হওয়ার পর জীবনটাই বদলে যায়। কিন্তু নায়িকার ছেলের বয়স প্রায় দু’বছর। তাই পুরোদমে কাজে ফিরতে প্রস্তুত তিনি। আনন্দবাজার অনলাইনে পূজা জানালেন, খুব শিগগিরি আবার বাংলায় সিনেমায় দেখা যাবে তাঁকে। কথাবার্তা প্রায় চূড়ান্ত স্তরে। হয় তো আগামী মাসেই সুখবর পাবে তাঁর অনুরাগীরা। যদিও বাবা অসুস্থ থাকায় আপাতত পরিবারকেই সময় দিতে চান নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

puja Banerjee Tollywood Bengali Cinema
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE