Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Sidharth Shukla-Puja Banerjee: সিদ্ধার্থের জন্য নেটমাধ্যম থেকে বিরতি পূজা বন্দ্যোপাধ্যায়ের

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৪ সেপ্টেম্বর ২০২১ ১৯:২৩
সিদ্ধার্থ এবং পূজা

সিদ্ধার্থ এবং পূজা

নেটমাধ্যম থেকে বিরতি নিলেন বাংলা এবং মুম্বইয়ের অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। সিদ্ধার্থ শুক্লর মৃত্যুর পর নেটাগরিকদের আচরণে ক্ষুব্ধ বঙ্গতনয়া। শুক্রবার ইনস্টাগ্রামে নিজের বিরক্তির কথা জানিয়ে একটি পোস্ট করেন পূজা।

শুক্রবার থেকে সিদ্ধার্থের শেষযাত্রা এবং তাঁর প্রিয়জনদের যন্ত্রণার ভিডিয়ো নেটমাধ্যমের চারদিকে ঘুরে বেড়াচ্ছে। কোথাও দেখা যাচ্ছে, প্রয়াত অভিনেতার প্রেমিকা শেহনাজ গিল কাঁদতে কাঁদতে লুটিয়ে পড়ছেন, কোথাও বা সিদ্ধার্থের মা রিতা শুক্ল মাথায় ওড়না ঢেকে ভিড় ঠেলে এগিয়ে যাচ্ছেন। কেবল তা-ই নয়, পাপারাৎজি এবং সাংবাদিকদের ভিড়ে গাড়ি থেকে বেরিয়ে শ্মশানে ঢুকতে পারছেন না। সিদ্ধার্থের চলে যাওয়ার শোকের মাঝেও ধাক্কাধাক্কির সম্মুখীন হতে হয়েছে তাঁদের। আর সেই সমস্ত ভিডিয়ো এখন ক্রমাগত সামনে উঠে আসছে।

Advertisement
পূজার ইনস্টাগ্রাম স্টোরি

পূজার ইনস্টাগ্রাম স্টোরি


পূজার চোখ এড়ায়নি সেই ভিডিয়ো। সে সব দৃশ্য সহ্য করতে না পেরে নেটমাধ্যম থেকে কয়েক দিনের জন্য বিরতি নিলেন তিনি। লিখলেন, ‘এক জনের মৃত্যু এবং সংবাদমাধ্যমের দ্বারা তাঁর প্রিয়জনদের হেনস্থার অসংবেদনশীল ভিডিয়ো দেখতে পারছি না আর। অন্তত সেই মায়ের কথা ভাবা উচিত, যিনি সদ্য তাঁর একমাত্র ছেলেকে হারিয়েছেন। এক মুহূর্তের জন্য মানবিক হন আপনারা!’ পোস্টে যদিও সিদ্ধার্থের নাম উল্লেখ করেননি পূজা। কিন্তু সম্প্রতি তাঁর মৃত্যু নিয়েই চর্চা তুঙ্গে। তাই এ কথা বুঝতে দেরি হয় না যে পূজার পোস্টটি সিদ্ধার্থের মৃত্যু এবং তার পরের ঘটনাবলিকে ঘিরেই।

আরও পড়ুন

Advertisement