Advertisement
০১ মে ২০২৪
Diljit Dosanjh

জনপ্রিয় বিদেশি সঙ্গীতশিল্পীর সঙ্গে দিলজিৎ, দু’জনের একসঙ্গে ছবি কি নতুন কাজের ইঙ্গিত?

ইদানীং বিদেশে শো করতে দিলজিৎ দোসাঞ্জ অনেকটা সময় ব্যয় করছেন। পাশাপাশি সঙ্গীত জগতের বিদেশি তারকাদের সঙ্গেও তিনি অনেকটাই সময় কাটাচ্ছেন।

Punjabi singer Diljit Dosanjh hugs international singer Sia and shares picture on social media

অস্ট্রেলিয়ান সঙ্গীত শিল্পী সিয়া-দিলজিৎ দোসাঞ্জ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৩ ১৭:২৬
Share: Save:

দেশের পাশাপাশি বিদেশেও সঙ্গীতপ্রেমীদের কাছে দিলজিৎ দোসাঞ্জ পরিচিত নাম। শিল্পী যে বিদেশের মাটিতে নিজের পরিচিতি আরও ছড়িয়ে দিতে বদ্ধপরিকর আরও এক বার তার প্রমাণ মিলল। জনপ্রিয় অস্ট্রেলিয়ান সঙ্গীত শিল্পী সিয়া-র সঙ্গে দেখা গেল দিলজিৎকে। অনুরাগীরাও সেই ছবি দেখে তাঁদের কল্পনার আকাশ আরও মুক্ত করলেন।

বুধবার সমাজমাধ্যমে বেশ কিছু ছবি পোস্ট করেন দিলজিৎ। সেখানে শিল্পীর সঙ্গেই দেখা গিয়েছে সিয়াকে। ‘চিপ থ্রিলস’ বা ‘আনস্টপেবল’-এর মতো গানের দৌলতে সিয়া সঙ্গীত প্রেমীদের কাছে পরিচিত নাম। দিলজিতের পোস্ট করা একটি ছবিতে সিয়ার কাঁধে হাত রেখে দাঁড়িয়ে রয়েছেন তিনি। অন্য একটি ছবিতে সিয়া তাঁকে জড়িয়ে ধরেছেন। দুই শিল্পীর সঙ্গেই একটি ছবিতে ধরা দিয়েছেন আমেরিকান সঙ্গীত প্রযোজক গ্রেগ কার্স্টিন। তিনি এর আগে পল ম্যাকার্টনি এবং হ্যারি স্টাইলস্‌-এর মতো শিল্পীদের সঙ্গে কাজ করেছেন। ইনস্টাগ্রামে ছবিগুলি পোস্ট করে দিলজিৎ লেখেন, ‘‘অপ্রতিরোধ্য সিয়া। কী অসাধারণ শক্তি, সুন্দর মুহূর্ত।’’ আসলে শিল্পী এখানে সিয়ার ‘আনস্টপেবল’ গানটিকে ধার করেই তাঁর বক্তব্যকে সাজিয়েছেন।

দুই শিল্পীর এই ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই অনুরাগী মহলে উচ্ছ্বাস দেখা গিয়েছে। অনেকেরই প্রশ্ন, তা হলে কি দিলজিৎ এবং সিয়া একসঙ্গে কাজ করতে চলেছেন? না, এই প্রশ্নের উত্তর কিন্তু দিলজিৎ দেননি। কারও মতে, দুই উচ্চমার্গের শিল্পী এক সঙ্গে কাজ করলে আখেরে সঙ্গীত জগৎই সমৃদ্ধ হবে। আবার কারও কথায়, ‘‘আপনাদের দু’জনকে একসঙ্গে দেখার অপেক্ষায় রয়েছি।’’

ইদানীং আমেরিকায় বছরের বেশিরভাগ সময়টা কাটছে দিলজিতের। তাই বিদেশি তারকাদের সঙ্গেও তাঁকে দেখা যাচ্ছে। সম্প্রতি আমেরিকান পপ তারকা টেলর সুইফ্‌ট-এর সঙ্গে দেখা যায় তাঁকে। ভ্যাঙ্কুভারের একটি কাফেতে দুই শিল্পী কিছুটা সময়ও কাটিয়েছেন। কিন্তু তার পরেই সংবাদমাধ্যমে খবর ছড়ায়, দু’জনে একসঙ্গে ডিনার করছিলেন। দিলজিৎ এবং টেলরের নৈকট্য উপস্থিত অতিথিদের মধ্যে অনেকরই দৃষ্টি আকর্ষণ করে। তার পরেই শিল্পীকে নিয়ে সমাজমাধ্যমে আলোচনা শুরু হয়।

সঙ্গীতের পাশাপাশি ‘উড়তা পঞ্জাব’ এবং ‘গুড নিউজ়’-এর মতো ছবিতেও দর্শক দিনজিৎকে দেখেছেন আপাতত অভিনেতা তাঁর নতুন ছবি ‘ পঞ্জাব নাইনটি ফাইভ’-এর প্রচারে ব্যস্ত। আগামী সেপ্টেম্বর মাসে টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ছবিটির প্রিমিয়ার হওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Diljit Dosanjh Punjabi Singer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE