Advertisement
২৪ এপ্রিল ২০২৪
R Madhavan

করোনা আক্রান্ত মাধবন, অসুস্থতার খবর দিতে টেনে আনলেন ‘থ্রি ইডিয়টস’ প্রসঙ্গ

২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘থ্রি ইডিয়টস’-এ র‍্যাঞ্চো, ফারহান, রাজুর ত্রয়ী আজও তাজা দর্শকের মনে।

আর মাধবন

আর মাধবন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২১ ১৮:৪৪
Share: Save:

র‍্যাঞ্চোর পর এ বার পালা ফারহানের। গত বুধবার আমির খানের করোনায় আক্রান্ত হওয়ার খবর সামনে আসে। ২৪ ঘণ্টার মধ্যেই অভিনেতা আর মাধবন জানালেন, করোনাভাইরাসে আক্রান্ত তিনিও।

অসুস্থ হয়েও নিজেকে নিয়ে চিন্তিত নন মাধবন। কিছুটা মজার মোড়কেই আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন তিনি। টেনে এনেছেন ‘থ্রি ইডিয়টস’-এর প্রসঙ্গ। রাজকুমার হিরানি পরিচালিত ছবির পোস্টার নেটমাধ্যমে দিয়েছেন অভিনেতা। তবে বাদ দিয়েছেন ‘রাজু রস্তোগি’ অর্থাৎ শরমন জোশীকে। পোস্টারটি দিয়ে মাধবন লিখেছেন, “র‍্যাঞ্চোকে ফারহান অনুসরণ করবেই এবং ভাইরাস সব সময় আমাদের পিছনে দৌড়েছে। কিন্তু এ বার সে আমাদের ধরে ফেলেছে। তবে সব ঠিক আছে। করোনাও খুব তাড়াতাড়ি চলে যাবে। কিন্তু এই জায়গায় আমরা রাজুকে চাই না। আপনাদের ভালবাসার জন্য ধন্যবাদ। আমি সুস্থ হচ্ছি’।

২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘থ্রি ইডিয়টস’-এ র‍্যাঞ্চো, ফারহান, রাজু, এই ত্রয়ী আজও তাজা দর্শকের মনে। র‍্যাঞ্চোর ভূমিকায় অভিনয় করেছিলেন আমির, ফারহানের ভূমিকায় মাধবন এবং শরমন হয়েছিলেন রাজু। কলেজে সব সময় একসঙ্গে থাকা এই ৩ বন্ধুর চরিত্রে অভিনয় করা ২ জন এখন করোনার কবলে। শরমনকে তাই এখানে সঙ্গী হিসেবে চাইছেন না মাধবন। এ দিকে মজা করেই করোনার সঙ্গে তুলনা করেছেন ছবিতে তাঁদের নাজেহাল করে তোলা অধ্যাপক ‘ভাইরাস’কে। বোমান ইরানি অভিনয় করেছিলেন ‘ভাইরাস’-এর ভূমিকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

R Madhavan Actor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE