Advertisement
১৯ এপ্রিল ২০২৪
R Madhavan

R Madhavan: জাতীয় স্তরে ছোটদের সাঁতারে নতুন রেকর্ড মাধবনের ছেলের

‘অসম্ভব’ কথাটি অভিধানে নেই মাধবনের। ছেলেকেও সে কথাই বুঝিয়েছেন। বাবার মুখ উজ্জ্বল করল বেদান্ত।

বাবার মুখ উজ্জ্বল করল বেদান্ত

বাবার মুখ উজ্জ্বল করল বেদান্ত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ জুলাই ২০২২ ১৬:০৯
Share: Save:

বাবা আর মাধবন যখন ‘রকেট্রি’-র জনপ্রিয়তা সামলাতে ব্যস্ত, তাঁর ছেলেও সেই ফাঁকে নজর কাড়ল। অভিনয়ে বা পরিচালনায় সে আসবে কি না, এখনই বলা না গেলেও ইতিমধ্যে দেশ যে একজন বড় সাঁতারুকে পেয়ে গিয়েছে তা বেদান্ত মাধবনের কীর্তিতে স্পষ্ট। ৪৮তম জুনিয়র ন্যাশনাল অ্যাকোয়াটিক চ্যাম্পিয়নশিপে নতুন রেকর্ড গড়েছে মাধবন-পুত্র। ১৫০০ মিটার ফ্রি স্টাইল সাঁতরে স্বর্ণপদক জিতে নিয়েছে ১৬ বছর বয়সি কিশোর।

অভিনেতা তথা পরিচালক মাধবন সম্প্রতি একটি ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে, বেদান্তের জেতার আগের টানটান মুহূর্ত ধরা পড়েছে। ধারাভাষ্যকার বিবরণ দিচ্ছেন, ‘‘১৬ মিনিটের আশপাশে ৭৮০ মিটার সাঁতরে অদ্বৈত পেজের রেকর্ড ভেঙেছে বেদান্ত। আমি আশা করিনি, সে এটা করতে পারবে। কিন্তু পরের দিকে সে চমৎকার ভাবে গতি বাড়িয়েছে।’’ ধারাভাষ্যে আরও শোনা গেল, যে বেদান্তের হাত এবং পায়ের সঞ্চালন আগের চেয়ে অনেকটাই শক্তিশালী হয়েছে। তবে সে যে এই ভাবে আগের রেকর্ড ভেঙে এগিয়ে যাবে, তা একেবারেই অপ্রত্যাশিত ছিল।

ছেলের সাফল্যে কোন বাবাই না গর্বিত হন! বেদান্তের সাঁতারের ভিডিয়ো শেয়ার করে মাধবন লিখেছেন, ‘অসম্ভব বলে কিছুই নেই। কখনও বলবেন না,‘হবে না।’ ১৫০০ মিটার ফ্রিস্টাইলের জাতীয় জুনিয়র রেকর্ডটাও যে ভেঙে গেল।’ সেই পোস্টের নীচে মাধবন ও তাঁর ছেলেকে শুভেচ্ছা জানিয়েছেন অজস্র মানুষ। যে তালিকায় রয়েছেন বলিউড-সতীর্থ প্রিয়ঙ্কা চোপড়া এবং কঙ্গনা রানাউতও।

শুধু তাই নয়, গত এপ্রিলে কোপেনহেগেনে ড্যানিশ ওপেনে পুরুষদের ৮০০ মিটার ফ্রিস্টাইলে বেদান্ত সোনা জিতেছিল। বেদান্তের পদক জয়ের একটি মুহূর্ত ভাগ করে নিয়ে মাধবন লিখলেন, ‘আজও জয়ের ধারা অব্যাহত রয়েছে...’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

R Madhavan son Swimming record
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE