Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Radhe: Your Most Wanted Bhai

Salman: সলমনের ‘রাধে’ পছন্দ হয়নি তাঁর বাবার, কাকে দোষ দিলেন সেলিম খান?

নিজের পুত্রের সম্পর্কে কী বললেন সেলিম?

সলমনের ‘রাধে’ পছন্দ হয়নি তাঁর বাবার

সলমনের ‘রাধে’ পছন্দ হয়নি তাঁর বাবার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২১ ১১:৫৬
Share: Save:

প্রযোজক এবং চিত্রনাট্যকার সেলিম খান তাঁর পুত্র সলমনের ছবির সমালোচনা করলেন প্রকাশ্যে। সলমনের আগের কিছু ছবির সঙ্গে তুলনা টানলেন সেলিম। নিজেদের সময়ের বলিউডের প্রসঙ্গের উল্লেখ করতেও ছা়ড়লেন না।

এক সংবাদমাধ্যমকে সেলিম জানালেন, সলমন খানের সাম্প্রতিকতম ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিটি উচ্চ মানের নয়। ‘বজরঙ্গি ভাইজান’, ‘দবং ৩’-এর সঙ্গে তুলনা টেনে বললেন, ‘‘দবং এবং বজরঙ্গি একদম ভিন্ন স্বাদের ছবি ছিল। কিন্তু ‘রাধে’ ভাল ছবি নয়।’’ তবে একইসঙ্গে এই ছবি বানানোর প্রয়োজনীয়তা আছে বলে জানালেন বর্ষীয়ান লেখক। বাণিজ্যিক ছবির মূল লক্ষ্য হল, ছবির সঙ্গে জড়িত প্রত্যেক শিল্পী যেন টাকা পান। সেলিম জানালেন, এই ছবি যে কিনবেন, তাঁর কাছেও যেন প্রাপ্য টাকা যায়। সেই উদ্দেশ্যে সফল হয়েছ ছবির নির্মাতারা।

কিন্তু বাণিজ্যিক ছবি লেখার শিল্পে খামতি রয়েছে বলে মনে করেন সলমনের বাবা। নিজেদের সময়ে বলিউডের ধরন কেমন ছিল, সে প্রসঙ্গ তুললেন তিনি। তখন জাভেদ আখতার এবং সেলিম খান মুম্বই মাতাচ্ছেন। সেলিম-জাভেদ জুটি ‘শোলে’, ‘জঞ্জির’, ‘ডন’, ‘মিস্টার ইন্ডিয়া’-র মতো বিখ্যাত ছবি লিখেছেন। চিত্রনাট্যকারদের মানের অবনতি হয়েছে বলে মনে করেন সেলিম। আর তারই ফলাফল ‘রাধে’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE