Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Radhika Apte

পর্দায় ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে ঝড় তোলা রাধিকার সঙ্গে প্রেম ছিল তুষারের! বিয়ে বিদেশি সঙ্গীতজ্ঞকে

২০১২ সালে লোকচক্ষুর আড়ালে সঙ্গীতজ্ঞ বেনেডিক্ট টেলরকে বিয়ে করেন রাধিকা। তাঁদের গোপন বিয়ের কথা কাকপক্ষীতেও টের পাননি কেউ। ২০১৩ সালে নিজেই সে কথা ফাঁস করেন রাধিকা।

রাধিকা আপ্তে।

রাধিকা আপ্তে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২২ ০৮:৩৪
Share: Save:

হিন্দি চলচ্চিত্রের নায়িকা বলতে যা বোঝায়, রাধিকা আপ্তে সেই ছকের বাইরে। মূল ধারার বাণিজ্যিক ছবিতে যেমন দাপিয়েছেন, তেমনই ভিন্নধর্মী ছবিতে তাঁর অভিনয় তাক লাগিয়েছে। তাঁকে ঘিরে বিতর্কও বিস্তর। 'ফোন সেক্স' থেকে বিদেশি ছবির অন্তরঙ্গ দৃশ্য ফাঁস নিয়ে বিতর্ক যেমন রয়েছে, তেমন চর্চায় তাঁর প্রেমকাহিনিও।

বলিউডে নায়ক-নায়িকার প্রেম আর নতুন কী! নানা সময়ই বিভিন্ন সম্পর্কের গুঞ্জন ভেসে বেড়ায় মায়ানগরীতে। রাধিকাও সেই স্রোত থেকে বাদ পড়েননি। বলিপাড়ার অভিনেতা জিতেন্দ্র-পুত্র তুষার কপূরের প্রেমে এক সময় নাকি হাবুডুবু খেয়েছিলেন রাধিকা। একটা সময় তুষারের সঙ্গে রাধিকার সম্পর্কের গুঞ্জনে সরগরম ছিল বি-টাউন। যদিও কখনই সে ভাবে এই সম্পর্ক নিয়ে কেউই মুখ খোলেননি। রাধিকা-তুষারের সম্পর্ক পরে ফিকেও হয়ে যায়।

ব্যক্তিগত জীবনে প্রচারের আলো এসে পড়ুক, তা বোধহয় কখনই চান না এই অভিনেত্রী। তাই ২০১২ সালে লোকচক্ষুর আড়ালে গিয়ে মিউজিশিয়ান বেনেডিক্ট টেলরকে বিয়ে করেন রাধিকা। তাঁদের গোপন বিয়ের কথা কাকপক্ষীতেও টের পাননি কেউ। পরের বছর, অর্থাৎ, ২০১৩ সালে বিয়ের কথা নিজেই ফাঁস করেন রাধিকা।

ব্যক্তিগত জীবনে গোপনীয়তা বজায় রাখার পন্থা অবলম্বন করলেও বিতর্ক তাঁর পিছু ছাড়েনি। বরং একাধিক বার তাঁর কিছু মন্তব্যে শোরগোল পড়ে গিয়েছিল। রাধিকা জানিয়েছিলেন, যে ২০০৯ সালে অনুরাগ কশ্যপের ‘দেব ডি’ ছবির অডিশনে তাঁকে ‘ফোন সেক্স’ করতে হয়েছিল। তিনি বলেছিলেন, ‘‘দেব ডি-র অডিশনের জন্য ফোন সেক্স করতে হয়েছিল। আমি তখন পুণেতে থাকতাম। এর আগে কখনও ফোন সেক্স করার অভিজ্ঞতা ছিল না। কিন্তু সকলের সামনে আমায় তা করতে হয়েছিল। কিন্তু এর পরও আমাকে ছবিতে নেওয়া হয়নি।’’

২০১৫ সালে লীনা যাদবের ছবি ‘পার্চড’-এ আদিল হুসেনের সঙ্গে রাধিকার ঘনিষ্ঠ শরীরী দৃশ্য ঝড় তুলেছিল। ছবিটি মুক্তির আগেই ইন্টারনেটে ওই দৃশ্য ফাঁস হতেই তা নিয়ে জোর বিতর্ক তৈরি হয়েছিল।‘পার্চড’-এর বিতর্কের কয়েক বছরের মধ্যেই আবারও বেকায়দায় পড়েন রাধিকা। ২০১৯ সালের ব্রিটিশ-আমেরিকান ছবি ‘দ্য ওয়েডিং গেস্ট’-এ দেব পটেলের সঙ্গে তাঁর যৌনদৃশ্য নিয়ে বিতর্ক বেধেছিল।

বিতর্ক যেমন রয়েছে, তেমন পাল্লা দিয়ে বাড়ছে ব্যস্ততাও। সদ্য ৩৭-এ পা দেওয়া রাধিকার হাতে রয়েছে একাধিক ছবি। সামনেই মুক্তি পাবে ‘বিক্রম বেধা’। এই ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন হৃতিক রোশন ও সইফ আলি খান। এ ছাড়াও ঝুলিতে রয়েছে ‘মিসেস আন্ডারকভার’, ‘মনিকা ও মাই ডার্লিং’-এর মতো ছবি। রয়েছে ‘শান্তারাম’-এর মতো ওয়েব সিরিজও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

radhika apte Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE