Advertisement
০৭ মে ২০২৪
Raghav-Parineeti Wedding

বিয়ের ১০ দিন আগে ‘ফাঁস’ নিমন্ত্রণপত্র! বিয়ের জন্য কেমন পোশাক বাছলেন পরিণীতি?

গত মে মাসে দিল্লিতে বাগ্‌দান সেরেছেন পরিণীতি চোপড়া এবং রাঘব চড্ডা। আগামী ২৪ সেপ্টেম্বর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন যুগল। বিয়ের বাকি মাত্র ১০ দিন, তুঙ্গে তোড়জোড়।

Raghav Chadha, Parineeti Chopra wedding invite leaked, ceremony in Udaipur, couple to reportedly dress in white

রাঘব-পরিণীতি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৩ ১৩:২৬
Share: Save:

বিয়ে করছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। চলতি বছরেই জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তিনি। গত ১৩ মে ধুমধাম করে আম আদমি পার্টির নেতা তথা সাংসদ রাঘব চড্ডার সঙ্গে বাগ্‌দান সেরেছেন অভিনেত্রী। এ বার বিয়ের পালা। চলতি মাসেই সাত পাক ঘুরতে চলেছেন পরিণীতি ও রাঘব। আগামী ২৪ সেপ্টেম্বর রাজস্থানের উদয়পুরে গাঁটছড়া বাঁধতে চলেছেন তাঁরা। বিয়ের বাকি আর মাত্র ১০ দিন। এই মুহূর্তে তুঙ্গে বিয়ের তোড়জোড়। তার মধ্যেই সমাজমাধ্যমের পাতায় ফাঁস হয়ে গেল পরিণীতি ও রাঘবের বিয়ের নিমন্ত্রণপত্র।

ধবধবে সাদা রঙের নিমন্ত্রণপত্রের পরতে পরতে রাজকীয়তার ছাপ। তবে রাজকীয় আমেজ ধরে রাখতে গিয়ে নিমন্ত্রণপত্র ভরিয়ে ফেলেননি রাঘব ও পরিণীতি। বাগ্‌দানের অনুষ্ঠানের মতোই ছিমছাম অলংকার যুগলের বিয়ের আমন্ত্রণেও। সেই পত্র দেখে ধারণা, বাগ্‌দানের মতো বিয়ের জন্যও সাদা বা হালকা প্যাস্টেল শেডের পোশাকই বাছতে চলেছেন রাঘব ও পরিণীতি। নিজেদের বাগ্‌দানের অনুষ্ঠানে আইভরি রঙের পোশাকে সেজেছিলেন যুগল। বিয়ের জন্যও তথাকথিত লাল লহেঙ্গার বদলে তেমনই কোনও রঙ বেছে নিতে পারেন তাঁরা বলেই অনুমান। ২৩ সেপ্টেম্বর ‘ওয়েলকাম লাঞ্চ’-এর মাধ্যমে দুপুর থেকে শুরু হচ্ছে বিয়ের অনুষ্ঠান। উদয়পুরের তাজ লীলা প্যালেসে আয়োজন করা হয়েছে রাঘব ও পরিণীতির বিয়ের।

২৩ সেপ্টেম্বর বেলা ১২টা থেকে বিকেল ৪টে পর্যন্ত অনুষ্ঠিত হবে সেই ওয়েলকাম লাঞ্চ। তার পরেই আয়োজন করা হয়েছে নব্বইয়ের দশকের আদলে একটি থিম পার্টির। সেই দিনই সম্পন্ন হবে পরিণীতির ‘চূড়া সেরিমনি’। পরের দিন, অর্থাৎ ২৪ সেপ্টেম্বর রাঘবের ‘সেহরাবন্দি’-র মাধ্যমে শুরু হবে বিয়ের অনুষ্ঠান। দুপুর ৩.৩০-এর মধ্যে মালাবদল করবেন পরিণীতি ও রাঘব। তার পরে সাত পাক ঘুরবেন তাঁরা। ‘আ পার্ল হোয়াইট ওয়েডিং’-এর মাধ্যমে চার হাত এক হবে যুগলের। বিয়ের দিনই সন্ধেবেলায় তাজ লীলা প্যালেসে অনুষ্ঠিত হতে চলেছে নবদম্পতির রিসেপশন। রিসেপশনে উপস্থিত থাকতে চলেছেন অরবিন্দ কেজরিওয়াল, পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত সিং মান-সহ বহু রাজনৈতিক ব্যক্তিত্ব। তবে বলিউড থেকে কাদের দেখা যাবে পরিণীতির বিয়ের অনুষ্ঠানে, তা এখনও জানা যায়নি।

ইতিমধ্যেই বলিউডে হাতের সব কাজ সেরে ফেলেছেন পরিণীতি। ছবির শুটিং থেকে শুরু করে বিভিন্ন সংস্থার সঙ্গে চুক্তির সব কাজ শেষ করে এ বার শুধু বিয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন পরিণীতি। অন্য দিকে, রাজনৈতিক ক্ষেত্রে নিজের সব দায়িত্ব সামলে বিয়ের জন্য তৈরি রাঘবও। গত ১৩ মে দিল্লির কপূরথলা হাউসে ব্যক্তিগত পরিসরে রাঘবের সঙ্গে আংটিবদল সারেন পরিণীতি। শোনা যাচ্ছে, উদয়পুরে বিয়ের পর দিল্লি ও মুম্বইয়েও রিসেপশন পার্টির পরিকল্পনা রয়েছে হবু দম্পতির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE