Advertisement
০৮ মে ২০২৪
Raghav-Parineeti

পরিণীতিকে জীবনসঙ্গিনী হিসাবে পেয়ে প্রতিদিন ঈশ্বরকে ধন্যবাদ দেন আপ নেতা রাঘব চড্ডা!

পঞ্জাবে ভোট প্রচারে গিয়ে আলাপ পরিণীতির সঙ্গে, বিয়ের দিন কয়েক আগে হবু স্ত্রীকে নিয়ে মুখ খুললেন রাঘব চড্ডা।

Raghav chadha reveals that parineeti chopra is a blessing in his life

রাঘব-পরিণীতি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৩ ১৩:৩৭
Share: Save:

চলতি মাসেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন রাঘব চড্ডা ও পরিণীতি চোপড়া।এই বিয়ে বিনোদন ও রাজনীতির জগতের মেলবন্ধনও। এই দুই জগতের মেলবন্ধন প্রায় বিরল। সেই জায়গায় ছক ভাঙেন পরিণীতি। যদিও এক সময় তিনিই জানিয়েছিলেন, জীবনে কোনও দিনও রাজনীতির কোনও লোককে বিয়ে করবেন না। কিন্তু বিধাতার ইচ্ছে অন্য। প্রায় এক দশকের বেশি বলিউডে কাটানোর পর পরিণীতির মন কাড়লেন কোনও অভিনেতা নন, আপ নেতা রাঘব চড্ডা। শোনা যাচ্ছে, আগামী ২৪ সেপ্টেম্বর উদয়পুরের ‘দ্য ওবেরয় উদয়বিলাস’ হোটেল বসছে তাঁদের বিয়ের আসর। প্রথম বার তাঁদের একসঙ্গে দেখা যায় মুম্বইয়ের একটি রেস্তরাঁর বাইরে। যদিও আলাপ-পরিচিতি বৃদ্ধি পায় রাঘব যখন নির্বাচনী প্রচারে পঞ্জাবে যান, সেই সময়। বিয়ের দিন কয়েক আগে পরিণীতিকে নিয়ে মুখ খুললেন রাঘব।

তাঁদের প্রেমের শুরু পঞ্জাবেই। গত বছর পঞ্জাবে একটা লম্বা সময় কাটান আপ নেতা রাঘব। কারণ সেখানকার বিধানসভা নির্বাচন। ওই সময় পঞ্জাবে ‘চমকিলা’ ছবির শুটিং করছিলেন পরিণীতি। তখনই আলাপ দু’জনের। অভিনেত্রীর সঙ্গে প্রথম সাক্ষাতের অভিজ্ঞতা কে্মন ছিল? আপ নেতা এক সাক্ষাৎকারে বলেন, ‘‘পরিণীতির সঙ্গে সাক্ষাতের মুহূর্তটা ছিল মায়াবী। কোনও কিছু জোর করে করতে হয়নি। খুব স্বাভাবিক ভাবেই হয়েছে সবটা। সেই দিন থেকে আজ অবধি আমি প্রতিদিন ঈশ্বরের কাছে কৃতজ্ঞতা জানাই আমার জীবনে পরিণীতিকে আনার জন্য। আমি খুব খুশি, সঙ্গিনী রূপে ওকে পেয়েছি। ভগবানকে প্রতিদিন ধন্যবাদ জানাই যে, তিনি আমায় পরিণীতিকে দিয়েছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE