Advertisement
০৫ মে ২০২৪
Rahul Arunoday Banerjee

Rahul: ফের নতুন প্রেম রাহুলের জীবনে! এ বার কার দখলে অভিনেতার হৃদয়?

সন্দীপ্তা সেনের পরে রুকমা রায়কেও নাকি ভুলতে চলেছেন অভিনেতা। সৌজন্যে মহুয়া! খুব শিগগিরিই প্রথম পরিচালনার কাজে হাত রাখতে চলেছেন রাহুল। তার ঠিক আগে নতুন প্রেম। যার টানে বসতবাড়িও বাদলাতে চলেছেন! মহুয়ার মধ্যে এমন কী আছে যার টানে চেনা গণ্ডি ছাড়তে চলেছেন?

রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্য়ায়

রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্য়ায়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২২ ১৯:১২
Share: Save:

সবসময়েই নাকি প্রেমে থাকেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। ফুল ফুটুক না ফুটুক, বসন্ত আসুক না আসুক... প্রেম কিন্তু আসেই। তারই হাত ধরে আসে গুঞ্জন! হালফিলে যেমন শোনা যাচ্ছে, সন্দীপ্তা সেনের পরে রুকমা রায়কেও নাকি ভুলতে চলেছেন অভিনেতা। সৌজন্যে মহুয়া! খুব শিগগিরিই প্রথম পরিচালনার কাজে হাত রাখতে চলেছেন রাহুল। তার ঠিক আগে নতুন প্রেম। যার টানে বসতবাড়িও বাদলাতে চলেছেন!

মহুয়ার মধ্যে এমন কী আছে যার টানে চেনা গণ্ডি ছাড়তে চলেছেন? কোথায় থাকবেন রাহুল?

আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল অভিনেতা তথা নব্য পরিচালকের সঙ্গে। রাহুল অকপটে বলেছেন, ‘‘মহুয়া কিন্তু আমায় রাহুল হিসেবে জানে না। ওর আমি টুকাইদা। কলেজের সিনিয়র। সব কলেজেই এ রকম একজন দাদা থাকে না? ভাল গান গায়। আড্ডা জমাতে জানে। ভাল কথা বলতে পারে। আগুপিছু না ভেবে তার প্রেমেই পড়ে যায় জুনিয়র কোনও ছাত্রী। আমার আর মহুয়ার ব্যাপারটাও তা-ই। তখন ওকে ব্যথা দিয়েছিলাম। এ বার ওর টানে উঠব গিয়ে মেসবাড়িতে।’’ ভালওবাসবেন? জবাব দিতে গিয়ে হাসি চাপতে পারেননি তিনি, ‘‘দেখা যাক! সবটা এক্ষুণি বললে হবে?’’

মহুয়ার এই টুকাইদা কিন্তু ভারী খুঁতখুঁতে। সারা ক্ষণ পরিষ্কারের বাতিক। নিজে স্যানিটাইজার ব্যবহার করেন। নিজের ঘর, বাড়ির চারপাশ পরিচ্ছন্ন রাখার জন্য সবাইকে পাগল করেন। অত্যন্ত ধনী পরিবারের ছেলে। মালদহের হার্টথ্রব গানকে পেশা বানাতে কলকাতায় পা রেখেছে। এসেই দেখেছে মহুয়াকে। এ দিকে মহুয়া ভুলেছে তার কলেজবেলার ক্রাশকে! তার পাশে অন্য কেউ। টুকাইদা ওরফে রাহুল তাকে মানতে নারাজ! রাহুল-মহুয়া কি মিলবে? নাকি আজীবন ‘প্রাক্তন’ হয়েই মহুয়ার জীবনে থেকে যাবেন তিনি?

প্রশ্ন রাখতেই পর্দা ফাঁস। বাস্তবে নয়, পরিচালনার আগে পর্দায় ফিরছেন রাহুল ওরফে ‘টুকাইদা’। কালার্স বাংলার ‘বসন্তবিলাস মেসবাড়ি’-তে পা রাখতে চলেছেন তিনি। সেখানেই তাঁর নায়িকা ‘মহুয়া’ ওরফে নন্দিনী দত্ত। যাঁর প্রেমে নতুন করে পড়তে চলেছেন অভিনেতা। আছেন কাঞ্চন মল্লিক, কমলিকা বন্দ্যোপাধ্যায় সহ এক ঝাঁক তারকা। পরিচালনার আগে অভিনয়ের ব্যস্ততা। ‘টুকাইদা’ কি মনোসংযোগে ব্যাঘাত ঘটাবে? ‘‘একেবারেই না’’, দাবি রাহুলের। তাঁর যুক্তি, ‘‘এক থেকে বড় জোর দেড় মাস অভিনয় করব। এপ্রিলে প্রি-প্রোডাকশনের কাজ শুরু হবে। মে মাসে শ্যুটিং। তার ১৫ দিন আগে অভিনয় থেকে সরে আসব। ফলে, অসুবিধে হবে না।’’

১৮ বা ১৯ ফেব্রুয়ারি থেকে দর্শক ধারাবাহিকে দেখতে পাবেন রাহুলকে। রাহুল-রুকমার মতোই কি জনপ্রিয় হবে রাহুল-নন্দিনী জুটি? ফোনের ওপারে ক্ষণিকের স্তব্ধতা। তার পরেই জবাব, ‘‘সবার থেকে সব কিছু আশা করা বোধহয় ঠিক নয়। একই ভাবে সব জুটির ক্ষেত্রেও তা খাটে।’’

অভিনেতার প্রথম পরিচালনা ‘কলকাতা ৯৬’-তে অভিনয়ে হাতেখড়ি ছেলে সহজ বন্দ্যোপাধ্যায়ের। নায়ক-নায়িকা ঋত্বিক চক্রবর্তী-সোহিনী সরকার। বাবা পরিচালক। ছেলে অভিনেতা। মা প্রিয়াঙ্কা সরকার অনুপস্থিত? রাহুলের দাবি, ‘‘মা-বাবা-ছেলে এই নিরিখে কিন্তু কাজ শুরু করিনি। আমার চিত্রনাট্যে সহজের মতো শিশুশিল্পীর প্রয়োজন। তাই ও থাকবে। সোহিনী যে চরিত্রে অভিনয় করবেন, সেটায় প্রিয়াঙ্কাকে মানাবে না। ওকে ছোট দেখাবে। তাই ও নেই। বদলে মানসিক ভাবে পাশে থাকবে। বাবা-ছেলেকে সমর্থন করবে।’’ সহজ নাকি কিছু না বুঝেই উত্তেজনায় ফুটছে। ভবিষ্যতে মা-বাবার পেশা কি ওরও পেশা হতে চলেছে? রাহুলের বক্তব্য, বড় হয়ে সহজ কী হবে, সেটা একান্তই ওর ব্যক্তিগত ইচ্ছে। তাঁর মনে হয়েছে, তাঁর প্রথম কাজের সাক্ষী থাকুক সন্তান। সেই জায়গা থেকেই সহজকে নির্বাচন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rahul Arunoday Banerjee Bengali Serial Rooqma Ray
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE