Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Rahul Arunodoy Banerjee: ‘দেশের মাটি’-র অভিনেত্রীদের নিয়ে অশালীন মিম! রাহুলের ক্ষোভ, চাই না এমন ভালোবাসা…

রাহুলের ক্ষোভ, নোংরামি হচ্ছে তাঁর বোন, বন্ধুস্থানীয় সহ-অভিনেত্রীদের নিয়ে। এটা তিনি মানতে নারাজ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৪ অগস্ট ২০২১ ১৪:০৩
Save
Something isn't right! Please refresh.
‘দেশের মাটি’ নিয়ে মিমের প্রতিবাদ রাহুলের

‘দেশের মাটি’ নিয়ে মিমের প্রতিবাদ রাহুলের

Popup Close

এক দিকে রাজা-মাম্পির বিয়ে নিয়ে হইচই। অন্য দিকে, ‘দেশের মাটি’-র অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে অশ্লীল মিম। দুইয়ে মিলে তোলপাড়া নেটপাড়া । বিষয়টি নজরে আসতেই নেটমাধ্যমে মঙ্গলবার মাঝ রাতে প্রতিবাদে ফেটে পড়েছেন, 'রাজা' ওরফে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। তাঁর ধিক্কার, ‘রাজা-মাম্পিকে ভালোবাসার অর্থ যদি আমার সহ-অভিনেতা, অভিনেত্রীদের অপমান করা হয়... রক্ষে করুন, চাই না এমন ভালোবাসা’!

রাহুলের যাবতীয় ক্ষোভ নির্দিষ্ট একটি ফ্যানপেজকে নিয়ে। সেটি হুগলি মিমস। আনন্দবাজার অনলাইনকে তিনি সাফ জানিয়েছেন, ‘রাম্পি’ বা ‘রাজমা’ ফ্যান পেজগুলি শুরু থেকেই ধারাবাহিকের ভাল ছবি, ভিডিয়ো প্রচার করে আসছে। এই সামাজিক পাতাগুলিতে কোনও নোংরামি নেই।

Advertisement

হঠাৎ কিছু দিন ধরে অভিনেতা লক্ষ্য করছেন, হুগলি মিমস ধারাবাহিকের অন্যতম চরিত্র ‘নীলপাখি’ ওরফে স্বৈরিতি বন্দ্যোপাধ্যায়, ‘নোয়া’ ওরফে শ্রুতি দাস, ‘মাম্পি’ ওরফে রুকমা রায়কে নিয়ে চূড়ান্ত অসভ্যতা করছে। নোংরা ইঙ্গিতপূর্ণ মিম তৈরি করে ছড়িয়ে দিচ্ছে।

ধারাবাহিকের জন্মলগ্ন থেকেই শ্রুতিকে নিয়ে ঘোর আপত্তি এক শ্রেণির দর্শকদের। আপত্তি তাঁর গায়ের রং নিয়ে। তাই ধারাবাহিকের কিয়ান-নোয়া জুটিকে অনেকেই পছন্দ করেন না। সেটাই কি অশ্লীলতার নেপথ্য কারণ? এই যুক্তি নস্যাৎ করে রাহুলের দাবি, তা হলে শ্রুতিকে নিয়েই শুধু মিম তৈরি হত। বাকিরা রেহাই পেতেন। সেই জায়গা থেকেই অভিনেতার বক্তব্য, ‘‘ইদানীং সাধারণের বুদ্ধিবৃত্তির অবনমন ঘটেছে। ফলে, একাধিক অভিনেত্রীদের নিয়ে চূড়ান্ত নোংরামি হচ্ছে।’’ রাহুল এও জানান, একা তাঁকে নিয়ে এই ধরনের মিম তৈরি হলে তিনি কিচ্ছু বলতেন না। কিন্তু নোংরামি চলছে তাঁর বোন বা বন্ধুস্থানীয় সহ-অভিনেত্রীদের নিয়ে। যা তিনি মানতে নারাজ।

রাজা-মাম্পিকে নিয়ে অশ্লীল মিমে ভর্তি নেটমাধ্যম

রাজা-মাম্পিকে নিয়ে অশ্লীল মিমে ভর্তি নেটমাধ্যম


অভিনেতার মতে, ধারাবাহিকের বাকি দুই জুটি ডোডো-উজ্জ্বয়িনী, কিয়ান-নোয়ার জন্যই রাজা-মাম্পি এত জনপ্রিয়। ওদের তাই কোনও ভাবেই অস্বীকারের উপায় নেই। রাহুলের কথায়, ‘‘পরপর দুটো ধারাবাহিকে ব্যর্থ হওয়ার পর ‘দেশের মাটি’-র ‘রাজা’ চরিত্র আমায় প্রচুর জনপ্রিয়তা, দর্শকদের ভালবাসা দিয়েছে। আমিও তা আন্তরিক ভাবেই উপভোগ করছি। ‘রাম্পি’ বা ‘রাজমা’-র পোস্ট প্রতিদিন আমাদের উজ্জীবিত করে। হুগলি মিমস যেন সেই সেই আনন্দকেই গলা টিপে মেরে ফেলতে চাইছে।’’



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement