Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Gehana Vasisth

Gehana Vasisth: এক টুকরো কাপড় নেই আমার শরীরে, এটাও কি পর্ন? নগ্ন হয়ে লাইভে এসে প্রতিবাদ গহনার!

জুলাই মাসের শেষের দিকে জোর করে পর্নে অভিনয় করানোর জন্য মামলা দায়ের করা হয় রাজ কুন্দ্রার তিন সহকর্মী ও গহনার বিরুদ্ধে।

মডেল-অভিনেত্রী গহনা বশিষ্ঠ।

মডেল-অভিনেত্রী গহনা বশিষ্ঠ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২১ ১৩:০৯
Share: Save:

জামিনে মুক্ত মডেল-অভিনেত্রী গহনা বশিষ্ঠ। পর্ন-কাণ্ডে গত ফেব্রুয়ারি মাসে গ্রেফতার হয়েছিলেন তিনি। রাজ কুন্দ্রার গ্রেফতারের পর থেকে একমাত্র গহনাই তাঁকে সমর্থন জানিয়েছেন। তাঁর দাবি ছিল, পর্ন এবং যৌন উদ্দীপক ছবির মধ্যে মূলগত পার্থক্য রয়েছে। রাজ কখনওই পর্ন বানাননি। তাঁকে ফাঁসানো হচ্ছে বলে দাবি গহনার।

সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে লাইভে এসে একই বিষয়ে প্রতিবাদ জানালেন। লাইভে তিনি নগ্ন, এক টুকরো কাপড় নেই বলে জানালেন নেটাগরিকদের। যদিও তাঁর শরীর দৃশ্যমান নয়। তিনি উপুর হয়ে শুয়ে রয়েছেন। ক্যামেরায় মুখ দেখা যাচ্ছে। হাত দিয়ে নিজের বুক ঢেকে রেখেছেন। গহনার বক্তব্য, ‘আমার শরীরে এক টুকরো কাপড় নেই। আমি নগ্ন। এই অবস্থায় আমি লাইভে এসেছি। কিন্তু কারও কি এটাকে পর্ন বলে মনে হচ্ছে? না তো? তা হলে আমার অন্যান্য ভিডিয়োয় আমি পোশাক পরে থাকলে তাকে পর্ন বলছে লোকে!’

লাইভ ভিডিয়োর পাশে গহনা লিখেছেন, ‘আমি পোশাক না পরলে সেটাকে পর্ন বলে মনে হচ্ছে না। কিন্তু পোশাক পরে থাকলে তাকে কেন পর্ন বলছে লোকে? একে বলে দ্বিচারিতা।’

জুলাই মাসের শেষের দিকে জোর করে পর্নে অভিনয় করানোর জন্য মামলা দায়ের করা হয় রাজ কুন্দ্রার তিন সহকর্মী ও গহনার বিরুদ্ধে। অভিযোগকারিণী অভিযোগপত্রে লেখেন, ‘হট্শটস’ অ্যাপে একটি পর্নের জন্য অভিনয় করতে জোর করা হয় তাঁকে। নতুন করে একটি এফআইআর দায়ের করা হয় মুম্বইয়ের মালওয়ানি থানায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raj Kundra Pornography Gehana Vasisth
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE