Advertisement
২০ এপ্রিল ২০২৪
Rahul Bannerjee

বিচ্ছেদের পরেও প্রেম নিবেদনের দিনে প্রিয়াঙ্কার কথা মনে পড়ল রাহুলের

৭ বছরের দাম্পত্য জীবনের অবসান হয়েছে। তবে তাঁদের একমাত্র সন্তান সহজকে বড় করে তোলা এবং দেখাশোনার দায়িত্ব ভাগ করে নিয়েছেন তাঁরা।

রাহুল-প্রিয়াঙ্কা

রাহুল-প্রিয়াঙ্কা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২১ ২১:০২
Share: Save:

৭ বছরের দাম্পত্য জীবনের অবসান হয়েছে। তবে তাঁদের একমাত্র সন্তান সহজকে বড় করে তোলা এবং দেখাশোনার দায়িত্ব ভাগ করে নিয়েছেন তাঁরা। দু’জনের সমান অবদান রয়েছে সহজের জীবনে। তাই বিচ্ছেদের পরেও নিজেদের মধ্যে সংযোগ ছিন্ন হওয়াটা প্রায় অসম্ভব। হ্যাঁ, কথা হচ্ছে বাবা রাহল বন্দ্যোপাধ্যায় ও মা প্রিয়াঙ্কা সরকারকে নিয়েই।
‘ভি-ডে’ বা প্রেম দিবস এল বলে। এখন থেকেই প্রেমের আমেজ আকাশে বাতাসে। সোমবার ‘প্রোপোজ ডে’ বা ‘প্রেম নিবেদন দিবসে’ তাই যোগাযোগ করা হল অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে।
জীবনের সবচেয়ে সুন্দর প্রেম প্রস্তাবের কথা মনে পড়ে? অভিনেতা জানালেন, ‘‘আমি যখনই কাউকে প্রস্তাব দিয়েছি বা পেয়েছি, সব ঘটনাই বড্ড সহজ-সরল ভাবে ঘটেছে। কিন্তু এক বারের কথা ভালই মনে পড়ছে। সে বারই শুধু আমি একটু রোম্যান্টিক কাণ্ড করেছিলাম। জন্মদিনের দিন রাত ১২টার সময়ে প্রেমিকার বাড়ির জানলার সামনে গিয়ে উপস্থিত হয়েছিলাম।’’
কোন প্রেমিকার কথা বললেন রাহুল?
না, ধোঁয়াশা রাখলেন না রাহুল। স্পষ্টই বললেন, সেই প্রেমিকার নাম প্রিয়াঙ্কা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

priyanka sarkar Rahul Bannerjee Propose day
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE