Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Director

পরিচালক ও অভিনেত্রীর সম্পর্ক নিয়ে ফিসফাস টলি পাড়ায়!

কানাঘুষো শোনা যাচ্ছে, দুই নায়িকার মধ্যে এক জনের দিকে যতটা ফোকাস করা হচ্ছে, তার তুলনায় অনেকটাই ফ্যাকাশে হয়ে যাচ্ছেন অপর নায়িকা।

অভিনেত্রী ও পরিচালক

অভিনেত্রী ও পরিচালক

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২১ ১৯:২০
Share: Save:

ছবি মুক্তি পেতে চলেছে শীঘ্রই। কিন্তু ছবির বিষয়বস্তুর পাশাপাশি পর্দার আড়ালে তৈরি হওয়া বিভিন্ন সম্পর্ক নিয়ে শুরু হয়েছে জোর চর্চা। পরিচালক ও অভিনেত্রীর রসায়ন এখন টলি-পাড়ার আলোচনার কেন্দ্রে। কানাঘুষো শোনা যাচ্ছে, দুই নায়িকার মধ্যে এক জনের দিকে যতটা ফোকাস করা হচ্ছে, তার তুলনায় অনেকটাই ফ্যাকাশে হয়ে যাচ্ছেন অপর নায়িকা। এটি যদি ফলাফল হয়, তবে তার কারণ লুকিয়ে রয়েছে বাকি রটনায়।

নতুন করে ছবির জগতে পা দিয়েছেন সেই নায়িকা। এর আগে মডেলিং করতেন তিনি। আর পরিচালক একাধার গায়ক, সুরকার, গীতিকার এবং লেখক। এর আগে বেশ কয়েকটি জনপ্রিয় ও উচ্চ প্রশংসিত ছবি পরিচালনা করেছেন তিনি। নবাগতার সঙ্গে পরিচালকের সম্পর্ক— এই চর্চা নতুন নয়। এর আগে বহু অভিনেত্রী ও পরিচালককে নিয়ে এ ধরনের গুঞ্জন রটেছে।

কিন্তু সূত্রের খবর, নির্দিষ্ট এই ঘটনার সত্যতা নিয়ে কেউ কেউ নিশ্চিত, কেউ কেউ আবার ধন্দে। বিভিন্ন পার্টিতে তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে। তাঁদের আলাপচারিতার ধরনও চোখে পড়ার মতো। কিন্তু এই নিয়ে খোলাখুলি কথা বলতে রাজি নন কেউই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE