Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ অক্টোবর ২০২১ ই-পেপার

Raima Sen: পুজোর মধ্যেই নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন রাইমা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৩ অক্টোবর ২০২১ ১৬:১৪
রাইমা সেন।

রাইমা সেন।

পর্দায় বেশ কয়েক বার সাত পাক ঘুরে ফেলেছেন। লাল বেনারসি, মাথায় মুকুট পরে মুখে চন্দন লাগিয়ে পানপাতায় মুখ ঢেকেছেন। কিন্তু বাস্তবে কবে বিয়ের পিঁড়িতে বসবেন রাইমা সেন? সম্প্রতি আনন্দবাজার অনলাইনের জন্য ফোটোশ্যুটে এই প্রশ্নেরই মুখোমুখি হয়েছিলেন রাইমা।

নিজেকে নিয়ে রটতে থাকা গুঞ্জন বিষয়ে যথেষ্ট ওয়াকিবহাল সুচিত্রা-নাতনি। সম্প্রতি এক চিত্রগ্রাহকের সঙ্গে নাম জড়িয়েছিল তাঁর। উত্তর দেওয়ার আগেই খানিক উষ্মা প্রকাশ করলেন রাইমা, ‘‘যা নয় তাই লেখা হচ্ছে আমাকে নিয়ে। আমি কোনও চিত্রগ্রাহকের সঙ্গে ছবি যেই তুললাম, আর ১০টি গল্প হয়ে গেল! আমার কিছু যায় আসে না। কিন্তু আমার মা-বাবা আছেন। তাঁদের বন্ধুরা এই সব মিথ্যা গল্প ওঁদের পাঠান। খুব খারাপ লাগে। ভীষণ রেগে যাই।’’

এর পরে খানিক স্থির হয়ে বললেন, “আমি সিদ্ধান্ত নিয়েছি আর বিয়ে করব না। নিজের কাজটাই মন দিয়ে করব। নিজের মতো করে থাকব।”

Advertisement
শ্যুটের ফাঁকেই চলল রাইমা-নিখিলের আড্ডা-খুনসুটি।

শ্যুটের ফাঁকেই চলল রাইমা-নিখিলের আড্ডা-খুনসুটি।


শ্যুটে রাইমার সঙ্গী ছিলেন নিখিল জৈন। এই মুহূর্তে সিংহভাগ মানুষ যাঁকে চেনেন নুসরত জাহানের ‘সহবাস সঙ্গী’ হিসেবে। ছবি তোলার ফাঁকেই গল্প জুড়ে দিলেন নিখিল-রাইমা। ডায়েট থেকে ডিম ভাজা, আলোচনা চলল সব কিছু নিয়েই। রাইমা মাংস খেতে ভালবাসেন। পুজোর চারটে দিন পাতে পাঁঠার মাংস তাঁর চাই-ই চাই। কিন্তু নিখিল আবার সে ভাবে মাংস পছন্দ করেন না। দুই বন্ধুকে মেলাতে পারেনি মাংস-প্রীতি। তবে শরীরচর্চার প্রতি দু’জনের ভালবাসা দেখার মতো। কিন্তু পুজোর আমেজে একটু আধটু ডায়েট ফাঁকি না হলে চলে? তাই শ্যুট থেকে সামান্য বিরতি নিয়েই বিরিয়ানিতে মজলেন তাঁরা। রাইমার প্রশ্রয়ে ডিম, আলু পৌঁছল নিখিলের পাতে। খাওয়ার সঙ্গেই চলল দেদার আড্ডা।

তাঁদের ব্যক্তিজীবন নিয়ে চর্চা অবিরাম। কিন্তু সে সবের তোয়াক্কা করেন না তাঁরা। ক্যামেরার খচখচ শব্দ, বিরিয়ানির গন্ধ আর এক রাশ গল্পে আরও গভীর হল রাইমা-নিখিলের বন্ধুত্ব।

আরও পড়ুন

Advertisement