Advertisement
১৩ জুন ২০২৪
Raj Kundra

Raj Kundra: রাজ কুন্দ্রা কাণ্ডে জড়িত তিন ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, বেরিয়ে এল তথ্য

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, মুম্বইয়ের ভারসোভা এবং বোরিভালি অঞ্চল থেকে চার ব্যক্তিকে আটক করেছে অপরাধ দমন শাখা।

স্বস্তি নেই রাজের।

স্বস্তি নেই রাজের।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২২ ১৬:২৬
Share: Save:

গত বছরের জুলাইয়ে পর্ন ছবি তৈরির অভিযোগে গ্রেফতার হয়েছিলেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। প্রায় তিন মাস হাজতবাস করে জামিন পেয়েছিলেন গত সেপ্টেম্বর মাসে।এখন তিনি খানিক নিশ্চিন্ত হয়ে দিন কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। কিন্তু আচমকাই পর্ন-কাণ্ডে নতুন মোড়। রাজ কুন্দ্রার এই ব্যবসার সঙ্গে জড়িতদের গ্রেফতার করেছে পুলিশ।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, মুম্বইয়ের ভারসোভা এবং বোরিভালি অঞ্চল থেকে চার ব্যক্তিকে আটক করেছে অপরাধ দমন শাখা। তাদের মধ্যে একজন রাজের অ্যাপের জন্য তৈরি প্রাপ্তবয়স্কদের ছবিগুলির কাস্টিং ডিরেক্টর। নাম নরেশ রামাবতার পাল। বাকি তিন জনের বিরুদ্ধে একটি ওয়েব সিরিজ শ্যুটের সময় এক অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। জানা গিয়েছে, মাথা পিছু দু’হাজার টাকার বিনিময়ে নাকি তাদের দিয়ে ওয়েব সিরিজ শ্যুট করানো হয়।


জামিন পাওয়ার পর থেকে খুব বেশি জনসমক্ষে আসেননি রাজ। এই মামলার প্রসঙ্গ তুলে গত ডিসেম্বর মাসে একটি বিবৃতি জারি করেছেন শিল্পা রাজ। তাঁর দাবি, কোনও দিনই পর্ন তৈরি এবং তা ছড়িয়ে দেওয়ার সঙ্গে যুক্ত ছিলেন না তিনি। তাই আর লজ্জায় মুখ লুকিয়ে রাখতে রাজি নন। কিন্তু পর্ন-কাণ্ডে এই নতুন মোড় নিয়ে আপাতত মুখে কুলুপ তাঁর। এ বিষয়ে এখনও একটি কথাও বলেননি শেট্টির ব্যবসায়ী স্বামী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raj Kundra Pornography Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE