Advertisement
১১ মে ২০২৪
shilpa shetty

Raj Kundra: বোনের স্বামীর সঙ্গে সম্পর্কে ছিলেন প্রাক্তন স্ত্রী, বিস্ফোরক রাজ কুন্দ্রা

এই দোষারোপের পালা নতুন নয়। অতীতে রাজ এবং শিল্পাকে নিয়ে প্রকাশ্যে একাধিক নেতিবাচক মন্তব্য করেছিলেন কবিতা।

রাজ কুন্দ্রা এবং শিল্পা শেট্টি কুন্দ্রা।

রাজ কুন্দ্রা এবং শিল্পা শেট্টি কুন্দ্রা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২১ ১৪:১১
Share: Save:

প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন শিল্পা শেট্টি কুন্দ্রার স্বামী রাজ কুন্দ্রা। বিস্ফোরক অভিযোগ আনলেন প্রাক্তন স্ত্রী কবিতার বিরুদ্ধে।

এই দোষারোপের পালা নতুন নয়। অতীতে রাজ এবং শিল্পাকে নিয়ে প্রকাশ্যে একাধিক নেতিবাচক মন্তব্য করেছিলেন কবিতা। রাজের সঙ্গে তাঁর দাম্পত্য ভাঙার কারণ হিসেবে শিল্পাকে চিহ্নিত করেছিলেন তিনি। এত দিন চুপ থাকার পরে রাজ জানিয়েছেন, কবিতা রাজের বোনের স্বামীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন। সেই কারণেই বিচ্ছেদের পথে হাঁটতে বাধ্য হয়েছিলেন রাজ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রাজ জানিয়েছিলেন, ব্রিটেনে থাকার সময় রাজের বোনের স্বামীর সঙ্গে কবিতার ঘনিষ্ঠতা বাড়তে থাকে। রাজ যখন ব্যবসার কাজের জন্য বাইরে যেতেন, তখন তাঁরা দু’জন সকলের আড়ালে আরও বেশি করে সময় কাটাতেন। এর পরে রাজের বোন এবং তাঁর স্বামী ভারতে চলে আসেন। কিন্তু কবিতা তখন যোগাযোগ রেখেছিলেন ননদের স্বামীর সঙ্গে। রাজের দাবি, প্রেমিকের সঙ্গে কথা বলার জন্য নিজের কাছে আলাদা একটি মোবাইলও লুকিয়ে রেখেছিলেন তিনি।

এই প্রতারণা সহ্য না করতে পেরে কবিতার সঙ্গে বিচ্ছেদের কথা ভাবতে বাধ্য হয়েছিলেন রাজ। তিনি সিদ্ধান্ত নিয়েছিলেন, প্রাক্তন স্ত্রীর সম্পর্কে কোনও খারাপ কথা সংবাদমাধ্যমকে তিনি বলবেন না। কিন্তু বহু দিন নীরবতা বজায় রেখে অবশেষে নিজের কথা বললেন শিল্পার স্বামী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood shilpa shetty Raj Kundra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE