Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Raj-Subhashree-Yuvaan: মাথায় গোঁজা টগর ফুল! সকাল সকাল ‘ফুলকুমার’ ইউভান

মা-বাবার কাপলস গোল ফিকে করে দিয়ে ইউভান দেখতে দেখতে মন কেড়ে নিয়েছে ৫০ হাজার নেটাগরিকের।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৭ জুলাই ২০২১ ১৪:৪৭
Save
Something isn't right! Please refresh.
রাজ-শুভশ্রীর সঙ্গে ইউভান

রাজ-শুভশ্রীর সঙ্গে ইউভান

Popup Close

ঘুম ভেঙেছে বেশ ভোরেই। সাজিয়ে-গুছিয়ে দিতেই সবুজ মাঠে ইউভান। মঙ্গলবার সকালেই নেটমাধ্যম সরগরম তার উপস্থিতিতে। রাজ-পুত্র এ দিন যেন ‘ফুলকুমার’! কোঁকড়া চুলে গোঁজা টগর ফুল। হাতের মুঠোও ফুলে ভর্তি। এক গাল হাসিমুখ নিয়ে প্যারামবুলেটরে বসা রাজ-শুভশ্রীর ছেলে তালে তালে হাত নাচাতে ব্যস্ত। মা-বাবার কাপলস গোল ফিকে করে দিয়ে দেখতে দেখতে সে মন কেড়ে নিয়েছে ৫০ হাজার নেটাগরিকের। ইনস্টাগ্রামে রিল ভিডিয়ো ভাগ করে নিয়ে শুভশ্রীর দাবি, ছেলেই তাঁর জীবন্ত ‘ডান্সিং ডল’!

ইউভানের নয়া সাজ দেখে তার উপর থেকে চোখ সরাতে পারছেন না কেউই। জনৈক নেটাগরিকের দাবি, ‘কানের পাশে ফুলটা দেখে আমি তো প্রথমে মেয়ে ভেবেছিলাম! তারপর দেখলাম...’। শুভশ্রীর ইনস্টাগ্রামে তাঁর একমাত্র ছেলের জন্য শুভেচ্ছা, ভালবাসা আর আশীর্বাদের বন্যা।

Advertisement

জন্মের দিন থেকেই ইউভান তারকা-পুত্র। এক দিনের জন্যও অনুরাগীদের থেকে তাকে দূরে সরিয়ে রাখেননি রাজ-শুভশ্রী। বরং ধাপে ধাপে এক মাত্র সন্তানের বড় হয়ে ওঠা ভাগ করে নিয়েছেন সবার সঙ্গে। ফলে, ইউভানও তার মা-বাবার মতোই জনপ্রিয়। বিধানসভা নির্বাচনের আগে ব্যারাকপুরে প্রচারের সময় রাজ চক্রবর্তী স্থানীয় বাসিন্দাদের সঙ্গেও মুঠোফোনেও পরিচয় করিয়ে দিয়েছেন ছেলের। জনপ্রিয়তার হাত ধরে ছোটখাটো বিতর্কও তৈরি হয়েছে ইউভানকে ঘিরে। সেই মতো নেটাগরিকদের হাতযশে ছবিতে কখনও ইউভানের মা হয়েছেন করিনা কপূর খান। কখনও আবার অনুষ্কা শর্মা!



Something isn't right! Please refresh.

Advertisement