Advertisement
০৬ মে ২০২৪
Rajinikanth

ছবির মুক্তির এক দিন আগে হিমালয়ে রওনা দিলেন রজনীকান্ত, যাওয়ার আগে কী বললেন ‘থালাইভা’?

রাত পোহালেই ‘জেলার’-এর মুক্তি। উত্তেজিত রজনী অনুরাগীরা। কিন্তু ছবির মুক্তির আগেই হিমালয়ে যাচ্ছেন অভিনেতা।

Rajinikanth

রজনীকান্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৩ ২০:৩১
Share: Save:

দু’বছর পর বড় পর্দায় আসছেন রজনীকান্ত। উত্তেজনার পারদ চড়ছে তামিলনাড়ু, কর্ণাটক-সহ দক্ষিণী রাজ্যগুলিতে। ১০ অগস্ট মুক্তি পাবে রজনীকান্তের ‘জেলার’ ছবিটি। তাঁর আগেই প্রায় ছুটির মেজাজে দক্ষিণের বেশ কিছু রাজ্য। চেন্নাই, বেঙ্গালুরুতে বেশ কিছু অফিস ইতিমধ্যেই ছুটি ঘোষণা করেছে এই ছবির কারণে। কিছু সংস্থা আবার কর্মীদের বিনামূল্যে টিকিট দিচ্ছে। যখন অনুরাগীদের মধ্যে এমন উন্মাদনা সেই সময় দাঁড়িয়ে নিজের রাজ্য ছেড়ে হিমালয়ের উদ্দেশে পাড়ি দিলেন দক্ষিণী ছবির মহা তারকা রজনীকান্ত। তবে যাওয়ার আগে বার্তা দিয়ে গেলেন অনুরাগীদের উদ্দেশে।

দু’বছর পর প্রিয় তারকাকে পর্দায় দেখবেন সেই জন্য আগে ভাগেই প্রস্তুতি সারা তাঁর অনুরাগীদের। কেউ দুধ দিয়ে স্নান করাচ্ছেন অভিনেতার বিরাট ব্যানারকে। কেউ আবার ছবির সাফল্য কামনা করে মদুরাই মন্দিরে পুজোয় ব্যস্ত। ইতিমধ্যে প্রায় ১৯ কোটি টাকা ঘরে তুলে নিয়েছে এই ছবি শুধু অগ্রিম বুকিংয়ের মাধ্যমে। কিন্তু যাকে ঘিরে এত কিছু তিনি কেন সব কিছুর থেকে দূরে? অভিনেতা জানান, প্রায় চার বছর ধরে এই ভ্রমণটা বাকি ছিল। মাঝে করোনা অতিমারির কারণে সে ভাবে কোথাও যেতে পারেননি। এ বার তাই অবকাশ পেয়েই হিমালয়ে পাড়ি দিচ্ছেন। পাশপাশি, তিনি জানান ঘুরতে যাচ্ছেন তাই ছবির প্রিমিয়ারে থাকতে পারছেন না। তবে অনুরাগীদের অনুরোধ করেছেন ছবিটি দেখার এবং কেমন লাগল ছবি সেটাও সততার সঙ্গে জানানোর আর্জি রেখেছেন বর্ষীয়ান অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajinikanth South Indian Actor South Indian Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE