Advertisement
২৮ মে ২০২৪
Rajkummar Rao

রাজকুমারের মুখে অস্ত্রোপচার! চাপের মুখে কোন সত্যিটা ফাঁস করলেন অভিনেতা?

কেউ কেউ বলে বসেন অস্ত্রোপচার করিয়ে নিজের চেহারা বদলে ফেলেছেন রাজকুমার। অবশেষে কোন সত্যিটা প্রকাশ্যে আনলেন অভিনেতা?

অভিনেতা রাজকুমার রাওয়ের চেহারায় বদল।

অভিনেতা রাজকুমার রাওয়ের চেহারায় বদল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৪ ১৯:২৩
Share: Save:

গিয়েছিলেন দিলজিৎ দোসাঞ্জের গানের অনুষ্ঠান দেখতে। সেখানে থেকেই শুরু বিতর্ক। রাজকুমার রাওকে অনুষ্ঠানে দেখা মাত্রই একদল বলে ওঠেন তিনি রাজকুমার, না কি অন্য কেউ? শুধু তা-ই নয়, নেটাপাড়ার একাংশের মত, অস্ত্রোপচার করিয়ে নিজের চেহারা বদলে ফেলেছেন অভিনেতা। এই নিয়ে জল বেশ অনেক দূরই গড়িয়েছে। অবশেষে অভিনেতা স্বীকার করে নিলেন, তিনি মুখে একসময় ফিলার করিয়েছিলেন। তবে অস্ত্রোপচার কি হয়েছে তাঁর?

কখনও নাক টিকলো করা, আবার কখনও বা ঠোঁটের ভোল পাল্টে ফেলা, আবার কখনও চোয়াল চিকন করা— চাহিদা অনুযায়ী রূপ পেতে চিকিৎসকের শরণাপন্ন হয়েছেন বহু বলি তারকা। কারও ক্ষেত্রে এই রূপবদলে হিত হয়েছে। কেউ আবার পড়েছেন বিতর্কের মুখে।এ বার রাজকুমারের চেহারায় তেমন পরিবর্তনই লক্ষ করলেন অনেকে। রাজকুমারের পুরনো ছবি আর এখনকার ছবি পাশাপাশি রেখে অনেকেই দাবি করেছেন, রাজকুমার মুখে অস্ত্রোপচার করিয়েছেন। কেউ কেউ তো দাবি করেছেন, রাজকুমারের থুতনি, চোয়াল দেখলেই বোঝা যাচ্ছে, তিনি অস্ত্রোপচার করিয়েছেন। যদিও ক’দিন আগেই এই অস্ত্রোপচারের ব্যাপারটা একেবারেই অস্বীকার করেছেন তিনি। কিন্তু সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, তিনি ৮ বছর আগে চোয়ালে ফিলার করিয়েছিলেন। তা-ও আবার চিকিৎসকের পরামর্শে।

অস্ত্রোপচার প্রসঙ্গে এবং যে ছবি নিয়ে এত জলঘোলা সেই বিষয়ে মুখ খোলেন অভিনেতা। তিনি বলেন, ‘‘আসলে সে দিন আমি বিন্দুমাত্র রূপটান করিনি। যার ফলে খুব খারাপ দেখাচ্ছিল। কিন্তু অস্ত্রোপচার আমি করিনি, কারণ সেটা খরচসাপেক্ষ।’’ পাশপাশি অভিনেতা এটাও স্পষ্ট করে দেন, তিনি অস্ত্রোপচারের বিরোধী নন। ক্যামেরায় নিজেকে আত্মবিশ্বাসী করে তুলতে কেউ যদি অস্ত্রোপচার করেন, সেটা তাঁর ব্যক্তিগত ব্যাপার বলেই মত তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE