Advertisement
০২ মে ২০২৪
Divyanka Tripathi

ভেঙেছে দু’টি হাড়, ভয়ঙ্কর দুর্ঘটনার মুখে দিব্যাঙ্কা ত্রিপাঠী, কেমন আছেন তিনি?

এই মুহূর্তে মুম্বইয়ের কোকিলাবেন হাসাপতালে ভর্তি অভিনেত্রী দিব্যাঙ্কা ত্রিপাঠী।

Divyanka Tripathi suffers broken bones after she met an accident

দিব্যাঙ্কা ত্রিপাঠী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৪ ১৬:২৫
Share: Save:

দিব্যাঙ্কা ত্রিপাঠী হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ। আচমকাই দুর্ঘটনার মুখে পড়েন অভিনেত্রী। ভেঙেছে দু’টি হাড়। এই মুহূর্তে মুম্বইয়ের কোকিলাবেন হাসাপতালে ভর্তি দিব্যাঙ্কা।

সমাজমাধ্যমে দিব্যাঙ্কার টিমের তরফে জানানো হয়েছে, অভিনেত্রীর হাতের দু’টি হাড় ভেঙে গিয়েছে। খুব শীঘ্রই অস্ত্রোপচার করাতে হবে তাঁর। শুক্রবারই দিব্যাঙ্কার জনসংযোগ দল খবরটি ভাগ করে নেয়।

কিন্তু কী ভাবে হল এই দুর্ঘটনা, সে বিষয়ে খুব বেশি তথ্য দেয়নি অভিনেত্রীর জনসংযোগ টিম। বলা হয়েছে যে, দিব্যাঙ্কার চিকিৎসা চলছে।

দিব্যাঙ্কা ত্রিপাঠীর পিআর টিমের পক্ষ থেকে সমাজমাধ্যমে পোস্ট দেওয়া হয়। দিব্যাঙ্কার স্বাস্থ্যের খবরের পাশাপাশি অভিনেত্রীর স্বামী বিবক দাহিয়ার কাজের বিষয়েও অবগত করা হয়। পোস্টে লেখা হয়, ‘‘আমরা দুঃখের সঙ্গে ঘোষণা করছি যে, বিবেকের (দিব্যাঙ্কার স্বামী) আগামী কালের লাইভ সেশন পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত স্থগিত করা হয়েছে। কয়েক ঘণ্টা আগে দিব্যাঙ্কা দুর্ঘটনার মুখোমুখি হন এবং এখন তিনি হাসপাতালে। বিবেক এই মুহূর্তে তাঁর সঙ্গেই রয়েছেন। এমন সময় পরিস্থিতির গুরুত্ব বুঝে সহযোগিতা করার জন্য ধন্যবাদ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Divyanka Tripathi TV Actress Accident News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE