Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
rajkumar rao

Rajkumar Rao: রাজকুমারের নাম ভাঁড়িয়ে ইমেলে ৩ কোটির প্রতারণা-ছক, সতর্ক করলেন অভিনেতাই

টুইটারে সেই ইমেলের ছবি দিয়েছেন অভিনেতা। সকলকে সাবধান করে লিখেছেন, ‘ইমেল আইডি এবং ম্যানেজারের নাম, সবই ভুয়ো। পুরোটাই প্রতারণার ছক।’

রাজকুমার রাও।

রাজকুমার রাও।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২২ ১৮:৩৪
Share: Save:

রাজকুমার রাওয়ের নাম ভাঁড়িয়ে ইমেল। তাতে ছবির চুক্তির নামে তিন কোটি টাকা দাবি! এমন প্রতারণা ছক ফাঁস করলেন অভিনেতা নিজেই। টুইটারে সেই ভুয়ো ইমেলের ছবি পোস্ট করে সকলকে সতর্ক করেছেন পর্দার ‘নিউটন’।

ঘটনার সূত্রপাত একটি ইমেলে। অর্জুন নামে এক ব্যক্তির উদ্দেশ্যে ওই ভুয়ো ইমেলটির প্রেরক হিসেবে রয়েছে রাজকুমারের নাম। ইমেলে বলা হয়েছে, রাজকুমার ও তাঁর সহকারী সৌম্যর সঙ্গে অর্জুনের আলোচনার ভিত্তিতে ‘হানিমুন প্যাকেজ’ নামে ছবিতে কাজ করতে রাজি অভিনেতা। তবে এই ইমেলটি চুক্তিপত্র হিসেবে গণ্য হবে রাজকুমারের অ্যাকাউন্টে সই বাবদ ৩ কোটি টাকা পাঠানোর পরেই। ওই ইমেলেই অর্জুন, পরিচালক এবং প্রযোজককে চিত্রনাট্য পড়ার জন্য ডাক পাঠিয়েছেন ‘রাজকুমার’। এ-ও বলেছেন, মুম্বইয়ে না থাকার দরুণ ইমেলেই ছবিতে কাজের সম্মতি জানালেন তিনি।

নিজের পোস্টে সেই ইমেলের স্ক্রিনশট দিয়ে রাজকুমার জানিয়েছেন, সৌম্য নামে তাঁর কোনও সহকারীই নেই। চুক্তিপত্রে সই করা দূরে থাক, এমন কোনও ছবিতে কাজও করছেন না তিনি। সকলকে সতর্ক করে অভিনেতা লিখেছেন, ‘ইমেল আইডি এবং ম্যানেজারের নাম, সবই ভুয়ো। পুরোটাই প্রতারণার ছক।’

দীর্ঘদিনের বান্ধবী পত্রলেখাকে ধুমধাম করে বিয়ে করে এখন সুখে সংসার করছেন রাজকুমার। আগামী ছবি, অনুভব সিংহ পরিচালিত ‘ভিড়’-এ ভূমি পেডনেকরের বিপরীতে দেখা যাবে তাঁকে। ‘স্ত্রী’র অভিনেতার ঝুলিতে রয়েছে ‘বধাই দো’, ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’, ‘হিট- দ্য ফার্সট কেস’-এর মতো একাধিক। সবক’টিই ২০২২ সালে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE