Advertisement
০৬ মে ২০২৪
Siddharth Anand

‘পাঠান’-এই ফুরিয়ে গেলেন সিদ্ধার্থ আনন্দ? ‘কৃষ’ নিয়ে টানাটানি কেন, প্রশ্ন রাকেশ রোশনের

সিদ্ধার্থ আনন্দের হাতে আপাতত ছবি নেই। ‘কৃষ’ ফ্র্যাঞ্চাইজ়ির পক্ষ থেকে জানানো হয়েছে, এই ধরনের রটনা রাকেশ এবং হৃতিক রোশনের জন্য খুবই অপমানজনক।

Rakesh Roshan reveals the truth behind rumours of Siddharth Anand

রাকেশের কথাতেই বোঝা গেল, সিদ্ধার্থ আনন্দের টিমের দাবিতে কোনও সত্যতা নেই। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ১৬:৫৭
Share: Save:

এ দেশের সুপারহিরো ছবির ইতিহাসে ‘কৃষ’ ফ্র্যাঞ্চাইজ়ি অত্যন্ত জনপ্রিয়। ছবিগুলির মুখ্য চরিত্রে রয়েছেন হৃতিক রোশন। এত দিন হৃতিকের বাবা রাকেশ রোশনের হাতেই ছিল পরিচালনার রাশ। তবে সম্প্রতি রটে গিয়েছিল, ‘কৃষ’ ছবির চতুর্থ ভাগ নাকি পরিচালনা করবেন ‘পাঠান’-এর পরিচালক সিদ্ধার্থ আনন্দ। এ কথা কানে যেতেই হেসে উঠলেন রাকেশ রোশন। ‘কৃষ’-এর মালিকানা যাঁর হাতে, সেই রাকেশ বললেন, “এই প্রথম বার আমি এই বিষয়ে শুনছি।”

রাকেশের কথাতেই বোঝা গেল, সিদ্ধার্থ আনন্দের টিমের দাবিতে কোনও সত্যতা নেই।

‘কৃষ’ ফ্র্যাঞ্চাইজ়ির পক্ষ থেকে বলা হয়েছে, “এই ধরনের রটনা রাকেশ এবং হৃতিক রোশনের জন্য খুবই অপমানজনক। রাকেশ ছাড়া অন্য কেউ কেন ‘কৃষ’ ফ্র্যাঞ্চাইজ়ির ছবি পরিচালনা করবেন? এর আগে ফ্র্যাঞ্চাইজ়ির তিনটি ছবি রাকেশই পরিচালনা করেছেন। হঠাৎ কেনই বা সেটা বদলাবে? রোশনরা এখন ‘কৃষ ৪’-এর কাহিনি সাজাতে ব্যস্ত। যে মুহূর্তে চিত্রনাট্য সাজানোর কাজ শেষ হবে, ছবির ঘোষণা করা হবে।”

তাঁরা স্পষ্ট করে দিলেন যে, ছবি পরিচালনা করবেন রাকেশ রোশনই, অন্য কেউ নন।

সিদ্ধার্থ আনন্দের টিম ‘বলিউডের এসএস রাজামৌলি’ হিসাবে তাঁর ভাবমূর্তি প্রতিষ্ঠার চেষ্টা করছেন, নিন্দকরা এমনও বলেন। কিন্তু এই মুহূর্তে যে কোনও বড় ছবি নেই তাঁর হাতে, বোঝা গেল ‘কৃষ’-এর পরিচালনা প্রসঙ্গে তাঁর দাবি অসত্য প্রমাণিত হওয়ায়।

২০২৩ সালটা জমজমাট ভাবে শুরু করেছিলেন সিদ্ধার্থ। ‘পাঠান’ নজির গড়েছে হিন্দি ছবির ইতিহাসে। দেশ ও বিদেশ মিলিয়ে বক্স অফিসে হাজার কোটি টাকার ব্যবসা করেছে সিদ্ধার্থ পরিচালিত ওই ছবি। তবে, ‘পাঠান’-এর নজিরবিহীন সাফল্যের পরেও হোঁচট খেয়েছেন যশরাজের পরিচালক। হাতছাড়া হয়েছে ‘ওয়ার ২’ ছবি। ‘ওয়ার’ ফ্র্যাঞ্চাইজ়ির পরের ছবির জন্য পরিচালকের ভূমিকায় দেখা যেতে চলেছে ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান— শিবা’ খ্যাত অয়ন মুখোপাধ্যায়কে। যদিও ‘ফাইটার’ ছবিতে ফের হৃতিকের সঙ্গেই জুটি বেঁধেছেন সিদ্ধার্থ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Siddharth Anand Rakesh Roshan Hrithik Roshan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE