Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Bollywood Scoop

‘রাখিকে জেলে ঢোকানো সম্ভব নয়'’ কেন এমন বললেন বলিউডের ‘ড্রামা কুইন’?

রাখিকে জেলে পাঠিয়েই ছাড়বেন, তনুশ্রী বদ্ধপরিকর। এ বার পাল্টা হুঙ্কার দিলেন বলিউডের ‘ড্রামা কুইন’।

Rakhi Sawant bashesh Tanushree dutta how she get facility to file case against her dgtl

রাখি সবন্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৩ ১৮:৫২
Share: Save:

দিন কয়েক আগেই রাখি সবন্তের নামে থানায় এফআইআর দায়ের করেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। রাখি ও তনুশ্রীর ঝামেলা নতুন কিছু নয়। তবে রাখির সঙ্গে তাঁর স্বামী আদিল দুরানির সম্পর্কের অবনতির সময় যেন হঠাৎ করেই মাথাচাড়া দিয়েছে রাখি-তনুশ্রীর পুরানো বিবাদ। নতুন করে রাখির নামে অভিযোগ দায়ের করেছেন তনুশ্রী। এ বার পাল্টা হুঙ্কার দিলেন রাখিও।

তনুশ্রী-রাখির ঝামেলা শুরু ২০০৯-এর ‘হর্ন ওকে প্লিজ়’ ছবির সময় থেকে। সেই সময় এই ছবি থেকে রাখিকে সরিয়ে তনুশ্রীকে নেওয়াতেই ঝামেলা। পরে অবশ্য এই ছবিতে রাখিকে নেওয়া হয়েছিল। যদিও তনুশ্রী জানান, গোটাটাই ছিল প্রচার কৌশল। এবং এর অংশ ছিলেন রাখি নিজেই। তার পর বছর চারেক আগে ‘মি টু’ আন্দোলনের সময় তনুশ্রীর নামে অভিযোগ আনেন রাখি। তনুশ্রী নাকি রাখিকে শারীরিক ভাবে হয়রান করেছিলেন। এত বছর বাদে ২০২৩ সালে রাখির নামে অভিযোগ এনে তনুশ্রী বলেন, ‘‘রাখির জন্য আমি যথেষ্ট মানসিক এবং শারীরিক কষ্টের মধ্যে দিয়ে গিয়েছি। তিনি আমার নামে যে সব কথা বলেছিলেন, সেগুলো আমি নিতে পারিনি। প্রতি বছর রাখি নিত্যনতুন বিষয় নিয়ে হাজির হন। কারণ, প্রচারের আলোয় থাকতে চান তিনি। তাঁর জন্যই আমার বদনাম হয়েছে, সম্মানহানি হয়েছে। তাঁর জন্য আমার বিয়ে হয়নি।’’ রাখিকে শাস্তি দিয়েই ছাড়বেন, বদ্ধপরিকর তনুশ্রী। এ বার তাঁকে পাল্টা জবাব দিলেন রাখি। বলিউডের ‘ড্রামা কুইন’ বললেন, ‘‘আমি ওঁর নাম মুখে নিতে চাই না। তবে একটা কথা বলতে পারি, চার বছর ধরে কী করছিলেন তিনি? চার বছর পর হঠাৎ এখনই কেন মনে পড়েছে? যে কোনও অন্যায়ের পর এক বছরের মধ্যে তার অভিযোগ দায়ের করতে হয়। এ ক্ষেত্রে চার বছর কেটে গিয়েছে। কী ভাবে এই বিশেষ সুবিধা পাচ্ছেন তনুশ্রী?’’

অন্য দিকে লিখিত অভিযোগে তনুশ্রী জানিয়েছেন, তিনি রাখিকে জেলে পাঠিয়েই ছাড়বেন। রাখির আইনজীবীর কথায়, তাঁর মক্কেলও দেখে নেবেন, কী ভাবে এটা সম্ভবপর হয়। তনুশ্রীর দিকে চ্যালেঞ্জ ছুড়লেন রাখি সবন্তের আইনজীবী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Rakhi Sawant Tanushree Dutta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE