Advertisement
১১ মে ২০২৪
Rakhi Sawant on Adil Khan durrani

‘তুমিই আমার মাকে মেরেছ’! আদিলের বিরুদ্ধে বিস্ফোরক রাখি

আদিলের জন্যই মৃত্যু হয়েছে মায়ের। বিচ্ছেদ ঘোষণার পরে আদিলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ রাখি সবন্তের।

picture of Rakhi Sawant

মায়ের মৃত্যুর জন্য কাকে দায়ী করলেন রাখি সবন্ত? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৩ ২০:৫০
Share: Save:

স্বামীর সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেছেন আগেই। এ বার আদিলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন রাখি সবন্ত। আদিলের জন্যই মৃত্যু হয়েছে তাঁর মায়ের, কান্নায় ভেঙে পড়ে দাবি রাখির। আদিলের সঙ্গে বিচ্ছেদ ঘোষণার কয়েক ঘণ্টার মধ্যেই আলোকচিত্রীদের সামনে ধরা দিলেন ‘বিগ বস’ খ্যাত টেলি তারকা। ‘‘তোমার জন্যই আমার মায়ের মৃত্যু হল। সঠিক সময়ে চিকিৎসা হলে মাকে হয়তো বাঁচানো যেত,’’ অভিযোগ করেন রাখি। আলোকচিত্রীদের ক্যামেরার সামনে কান্নায় ভেঙে পড়েন। কাঁদতে কাঁদতে এক সময়ে মাটিতে বসে পড়েন টেলিভিশন অভিনেত্রী। ‘‘আর কত কষ্ট দেবে আদিল,’’ কাঁদতে কাঁদতে হতাশার সুর তারকার গলায়।

স্বামী আদিল খানের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ দিয়ে শুরু। তার পর একের পর এক ঘটনা। কখনও বিয়ে না টেকার আশঙ্কায় কান্নায় ভেঙে পড়েছেন ক্যামেরার সামনে। কখনও আবার সেই ক্যামেরার সামনে এসেই হাসিমুখে বলেছেন, আদিল ও তাঁর মধ্যে আর কোনও তিক্ততা নেই। অবশেষে সোমবার স্বামী আদিলের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা করলেন টেলি তারকা রাখি।

স্বামী আদিলের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেছিলেন আগেই। এ বার রাখির দাবি, সেই মহিলার সঙ্গেই এখন থাকছেন আদিল। তাই তাঁর সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। ‘‘আদিল আমাকে ছেড়ে চলে গিয়েছে, আমারই কপালটা খারাপ,’’ বক্তব্য রাখির। সংবাদমাধ্যমের কাছে আক্ষেপ প্রকাশ ‘বিগ বস’ খ্যাত তারকার। রাখি বলেন, ‘‘আদিল আমাকে বলেছিল সংবাদমাধ্যমের সামনে ক্ষমা চাইতে। বলেছিল যে, আমি যদি ক্ষমা চাই, তা হলে ও ফিরে আসবে। ও বলেছিল সবাইকে ছেড়ে দিয়ে আমার কাছে আসবে। কিন্তু ও আসেনি।’’ রাখির গলায় হতাশার সুর। ‘‘আদিল এখন ওই মহিলার সঙ্গেই থাকছে, ওই মহিলার লজ্জা হওয়া উচিত,’’ মন্তব্য টেলি অভিনেত্রীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant rakhi sawant husband Adil Khan durrani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE