Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Rakhi Sawant

স্বামীর গায়ে হাত তোলেন, ভয় দেখান সলমন খানের নামে! সত্যি না মিথ্যা? লাইভে জবাব রাখির

স্বামীকে রীতিমতো মারধর করেন রাখি সবন্ত, অভিযোগ আদিলের। লাইভে এসে যাবতীয় অভিযোগের জবাব দিলেন রাখি।

Picture Of Rakhi Sawant

সাংসারিক অশান্তি নিয়ে এর আগেও বহু বার সংবাদমাধ্যমের সামনে মুখ খুলেছেন রাখি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৫৩
Share: Save:

রবিবারই সকলকে জানান ফিরে এসেছেন তাঁর স্বামী। আনন্দে আত্মহারা রাখি। ‘‘এর পর আর কোনও সমস্যা হবে না,’’ ক্যামেরার সামনে দাবি উচ্ছ্বসিত টেলি তারকার। কিন্তু এই ঘটনার কয়েক ঘণ্টা কাটতে না কাটতেই ফের লাইভে এলেন এই ‘ড্রামা কুইন’। স্বামী আদিল দুরানির করা অভিযোগ যে ভিত্তিহীন, সেটাই জানালেন লাইভে।

সাংসারিক অশান্তি নিয়ে এর আগেও বহু বার সংবাদমাধ্যমের সামনে মুখ খুলেছেন রাখি। স্বামীর পরকীয়ার কথা নিজেই জানান রাখি। এ ছাড়াও একাধিক অভিযোগ আনেন রাখির আদিলের বিরুদ্ধে। পাল্টা মুখ খোলেন রাখির স্বামী। বললেন, রাখি তাঁকে মারধর করেন, ইচ্ছাকৃত তাঁকে ও তাঁর পরিবারকে বদনাম করার চেষ্টা করছে। কারণ ওর হাতে ক্ষমতা রয়েছে ও যা খুশি করতে পারে। রাখি-আদিলের দাম্পত্য কলহের মাঝে উঠে এসেছে সলমন খানের নামও। আদিলের দাবি, সলমন খানের নাম নিয়ে নাকি তাঁকে অহরহ হুমকি দেন রাখি।

লাইভে এসে কাঁদতে কাঁদতে রাখি জানান, সলমন খানের নাম নিয়ে আদিলকে হুমকি দেওয়ার কথা সম্পূর্ণ মিথ্যা। শুধু তাই নয়, স্বামী আদিলের শরীরের দেখেছেন লভ বাইটের দাগ। অসহায় রাখি জানতে চান, এমন পরিস্থিতি কী করবেন এক জন নারী? শুধু তাই নয়, আদিলের গায়ে হাত তোলার অভিযোগের দাবিতে রাখি বলেন, ‘‘কে কাকে মারে তার প্রমাণ আছে!’’ তবে এখনই সবটা প্রকাশ্যে আনতে নারাজ রাখি। পাশপাশি এ-ও জানান, আদিলের সঙ্গে বিবাহবিচ্ছেদের কোনও সম্ভাবনা নেই তাঁর।

রাখি-আদিলের সম্পর্কের এই টানাপড়েন পুরো বিষয়টাই নাকি একটা সিরিজ়, কটাক্ষ করছেন অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE