Advertisement
২৫ জুন ২০২৪
Rakhi Sawant

‘আমার জন্য প্রার্থনা করুন’ কাতর আর্জি রাখির, কী বলছে হাসপাতাল?

শনিবার সকালে একটি ভিডিয়ো প্রকাশ্যে এনেছেন রাখি। বলেন, ‘‘আমার জন্য প্রার্থনা করুন।’’ তবে কি গুরুতর কিছু হল?

Rakhi Sawant breaks down before undergoing operation for tumor

রাখি সবন্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২৪ ১৬:১২
Share: Save:

হাতে স্যালাইনের নল। হাসাপাতালের বিছানায় শুয়ে থাকা রাখির ছবি ভাইরাল হয় নেট দুনিয়ায়। যদিও অনেকেই ভেবেছিলেন এটা রাখির কোনও ‘ছল’! প্রচারে আসার কৌশল। তবে না, রাখি সত্যিই অসুস্থ। শনিবার অস্ত্রোপচার হবে তাঁর। হাসপাতাল থেকে জানানো হয়েছে, রাখির অস্ত্রোপচার করা হবে।

স্ত্রীরোগ বিশেষজ্ঞ দেখছেন তাঁকে। তবে রাখির সত্যিই জরায়ুতে টিউমার আছে কি না, সেই প্রসঙ্গে হাসপাতাল সূত্রে তেমন কোনও তথ্য দেওয়া হয়নি। বলা হয়েছে, ‘‘রাখির স্বাস্থ্য সম্পর্কিত অন্য কোন তথ্য পেতে হলে ওঁর পরিবারের সঙ্গে যোগাযোগ করুন।’’

এ দিকে শনিবার সকালে একটি ভিডিয়ো প্রকাশ্যে এনেছেন রাখি। বলেন, ‘‘আমার জন্য প্রার্থনা করুন।’’ হুইলচেয়ারে বসে থাকা অবস্থায় একটি ভিডিয়ো দিয়ে বলেন, ‘‘আমার ভিতর থেকে কান্না পাচ্ছে, ভয় লাগছে। তবে ঈশ্বরে বিশ্বাস রয়েছে। আমি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠব। আমার শরীরটা এখন একটু খারাপ। ১০ সেন্টিমিটারের একটা টিউমার ধরা পড়েছে। আমার জন্য প্রার্থনা করুন। হাসতে হাসতে অপারেশন থিয়েটারে যাচ্ছি, হাসতে হাসতেই বেরোব। জীবনে অনেক কঠিন লড়াই লড়েছি। এটাও উতরে যাব। আমি এর থেকে বেশি কথা বলতে পারছি। রিতেশ আমার ব্যাপারে আপনাদের সব জানাবে।’’

প্রথমে শোনা যাচ্ছিল, হৃদ্‌যন্ত্রে সমস্যা দেখা দিয়েছে তাঁর। কিন্তু রাখির জরায়ুতে টিউমারের খোঁজ মিলেছে। খবরটি জানান, অভিনেত্রীর প্রাক্তন স্বামী রিতেশ সিংহ। প্রায় ১০ সেন্টিমিটার সাইজের একটি বিরাট টিউমার বাসা বেঁধেছে তাঁর জরায়ুতে। খবরে সিলমোহর দিয়েছেন খোদ রাখিই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant Health Update Tumor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE