Advertisement
০৫ মে ২০২৪
Rakhi Sawant Marriage Controversy

লাল লেহঙ্গায় নাচতে নাচতে বিবাহবিচ্ছেদ উদ্‌যাপন! এ বার প্রাক্তন স্বামীর কাছে কী দাবি রাখির?

চলতি বছরের শুরুতে প্রকাশ্যে এসেছিল খবর। নতুন করে সংসার পেতেছেন রাখি সবন্ত। নতুন বছরের মাস ছয়েক কাটার আগেই বিবাহবিচ্ছেদের পথে হাঁটলেন টেলিভিশনের বিতর্কিত তারকা।

image of Rakhi Sawant and her ex-husband Adil Khan Durrani.

(বাঁ দিকে) রাখি সবন্ত। রাখি সবন্ত ও প্রাক্তন স্বামী আদিল খান দুরানি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২২ জুন ২০২৩ ১৪:০৭
Share: Save:

চলতি বছরের প্রথম দিকে প্রকাশ্যে এসেছিল খবর। জীবনের নতুন ইনিংস শুরু করেছেন বিতর্কিত টেলিভিশন তারকা রাখি সবন্ত। শুধু নতুন ইনিংস শুরুই নয়, জানতে পারা যায় অনেক কাঠখড় পুড়িয়েই জীবনের সেই অধ্যায়ে পা রেখেছেন রাখি। গত বছরের মাঝমাঝি সময় নাগাদ আদিল খান দুরানিকে বিয়ে করেন রাখি। আদিল ইসলাম ধর্মাবলম্বী হওয়ায় বিয়ের পরে নিজেও ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন টেলি তারকা। এমনকি, বোরখা পরিহিত অবস্থাতেও দেখা গিয়েছিল তাঁকে। সে সব এখন অতীত। আদিলের সঙ্গে সংসার পাতার খবর প্রকাশ্যে আসার মাস খানেকের মাথায় তাঁরা বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা, প্রতারণা-সহ একাধিক অভিযোগ আনেন রাখি। থানাপুলিশ করে আদালত পর্যন্ত করে গড়ায় সেই মামলা। তার পরে আদিলের সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন রাখি। সম্প্রতি সেই বিবাহবিচ্ছেদ উদ্‌যাপন করলেন বলিউডের ‘ড্রামা কুইন’। তবে এখানেই থামেননি রাখি। এ বার আদিলের কাছে নতুন দাবি নিয়ে ক্যামেরার সামনে হাজির তিনি।

বিবাহবিচ্ছেদের মতো কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাওয়ার সময়েই দুবাইয়ে নাচ ও অভিনয় প্রশিক্ষণের অ্যাকাডেমি খোলেন রাখি। এ বার সেখানে একটি ক্লাবও খুললেন তিনি। সেই ক্লাবের উদ্বোধনে ফের দুবাইমুখী রাখি। তার আগেই ক্যামেরার মুখোমুখি হয়ে আদিলের কাছে দু’কোটি টাকা দাবি করলেন তিনি। তবে বিবাহবিচ্ছেদের পরে খোরপোশ হিসাবে নয়, রাখির কথায়, ‘‘খোরপোশ আবার কী জিনিস? আমার যে দু’কোটি টাকা ও নিয়েছে, আমি ওকে বলব সেটা ফেরত দিয়ে দিতে। ও তো আমার রোজগার করা টাকায় জীবনযাপন করত, ও কী খোরপোশ দেবে আমায়!’’ পুরো সময় রাখির পাশে ছিলেন তাঁর প্রিয় বন্ধু রাশি। রাখির সিদ্ধান্তে যে তিনি সর্বদা পাশে রয়েছেন, তা বুঝিয়ে দিলেন তাঁর প্রিয় বন্ধুও।

দিন কয়েক আগেই আইনি মতে বিবাহবিচ্ছেদ হয়েছে রাখির। আদিলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে পারার আনন্দে লাল লেহঙ্গা পরে ঢোলের তালে নাচও করেছেন রাখি। এখানেই ব্যতিক্রমী তিনি। নিজেকে নিয়ে গর্বিতও বটে। আলোকচিত্রীদের ক্যামেরার সামনে তাঁর খোলামেলা স্বীকারোক্তি, ‘‘বিয়ের সানাই তো অনেকেই বাজায়। আমি বিবাহবিচ্ছেদের ঢোল বাজিয়েছি! অন্যরা এই সময় দুঃখ পায়। আমার জীবন থেকে নেতিবাচক মানুষকে বিদায় জানিয়ে আমি আনন্দে নেচেছি!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE