Advertisement
০১ মে ২০২৪
Rakhi Sawant

বোরখা পরে সৌদি আরবের পথে রাখি, যাওয়ার সময় স্বামী আদিলের নামে আবার অভিযোগ ‘ড্রামা কুইন’-এর

রাখির ব্যক্তিগত জীবন নিয়ে তোলপাড়। সেই সময় সৌদি আরবের পথে রাখি। যেতে যেতেও অভিযোগের ঝুলি খুলে বসলেন অভিনেত্রী।

Rakhi Sawant

রাখি সবন্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৩ ১৫:২৮
Share: Save:

দিন কয়েক ধরেই মায়ানগরী সরগরম রাখি সবন্তের দাম্পত্য জীবন নিয়ে। জেল থেকে ছাড়া পেতেই তাঁর উপর একের পর এক অভিযোগ তুলেছেন রাখির স্বামী আদিল। পাল্টা অভিযোগের পাহাড় এনেছেন রাখিও। শুধু আদিল নয়, রাখির বিরুদ্ধে অভিযোগ এনেছেন প্রিয় বান্ধবী রাজশ্রী। এত দিন অন্তরঙ্গ বন্ধু ছিলেন রাখি ও রাজশ্রী। রাখির মায়ের অসুস্থতা থেকে আদিলের সঙ্গে তাঁর দাম্পত্য কলহ— সব বিপদ ও বিতর্কেই রাখির পাশে থেকেছেন রাজশ্রী। সম্প্রতি ফের মাথাচাড়া দিয়েছে রাখি ও আদিলের ঝগড়া-ঝামেলা। এত দিন আদিল ও রাখির লড়াইয়ে রাখির পাশেই থেকেছেন রাজশ্রী। এখন সেই বন্ধু রাখি নামে পুলিশে নালিশ করেছেন। এক দিকে যখন রাখি ব্যক্তিগত জীবন নিয়ে তোলপাড় সেই সময় সৌদি আরবের পথে রাখি। হজ করতে যাচ্ছেন। বিমানবন্দরে পৌঁছেই জানালেন আদিল ও রাজশ্রী তাঁকে অতিষ্ঠ করে মারছেন।

জীবনের প্রথম বার হজে যাচ্ছেন। আদিলকে বিয়ে করে ইসলাম গ্রহণ করেন। রাখি নাম বদলে রাখেন ফতিমা। যদিও স্বামীর সঙ্গে যখন ঝামেলা চলছে সেই সময় জানান তাঁকে নাকি জোর করেই ধর্ম পরিবর্তন করিয়েছেন আদিল। যদিও স্বামীর সঙ্গে সম্পর্ক নেই। তবে ইসলাম ধর্মালম্বীদের নিয়মকানুন মানতে বিচ্যুত হননি। দিন কয়েক আগেই মুম্বইয়ের এক দরগায় মাথায় চাদর নিয়ে যেতে দেখা যায়। তবে সৌদি যাওয়ার আগে রাখি বলেন আদিল ও রাজশ্রী ষড়যন্ত্র করে তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল ‘হ্যাক’ করেছেন। যার ফলে তাঁর প্রায় ১০ মিলিয়ান ফলোয়ার রাতারাতি হওয়া হয়ে গিয়েছে। রাখি কথায়, ‘‘আমার ইনস্টাগ্রামের সবটাই ওদের জানা। আসলে ওঁরা আমাকে শান্তিতে বাঁচতে দেবে না। আমার জীবন অতিষ্ঠ করে তুলছে।’’ অন্য দিকে স্বামীর সঙ্গে এ হনে কলহের মাঝে রাখি হজে যাওয়া সবটাই প্রচার বলে দেখছেন নেটপাড়ার একাংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE