Advertisement
০২ মে ২০২৪
Bollywood Update

সইফের নায়িকা ছিলেন, বাবার পর ছেলে ইব্রাহিমেরও প্রথম নায়িকা হতে চলেছেন কাজল!

বড় পর্দায় অভিষেক ঘটতে চলেছে সইফ-পুত্র ইব্রাহিমের। বিপরীতে নাকি থাকবেন বাবার নায়িকা কাজল!

Ibrahim ali khan all set to debut in bollywood his first movie sarzameen with kajol

(বাঁ দিক থেকে) সইফ আলি খান, কাজল, ইব্রাহিম আলি খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৩ ১৪:৫৮
Share: Save:

পরিবারের সকলেই প্রায় অভিনয় জগতের সঙ্গে যুক্ত। দিদি সারা আলি খানি এই প্রজন্মের নায়িকা। এ বার ভাই ইব্রাহিম আলি খানের পালা। বাবা এবং দিদির মতো তিনিও অভিনেতা হওয়ার দৌড়ে শামিল হতে চলেছেন। তাঁকে সুযোগ দিয়েছেন বলিউডে তারকা সন্তানদের ‘মাসিহা’ কর্ণ জোহর। ‘ধর্ম প্রোডাকশন্‌স’ প্রযোজিত এই ছবি পরিচালনা করেছেন বোমান ইরানির পুত্র কায়োজ়ে ইরানি। ছবির নাম, ‘সরজ়মিন’। খবর, মালয়ালম ছবি ‘হৃদয়ম’-এর আদলে সেনাবাহিনীর গল্প প্রেক্ষাপটে ছবির চিত্রনাট্য বেঁধেছেন নির্মাতারা। গত বছর থেকেই প্রস্তুতি নিচ্ছিলেন ইব্রাহিম। এ বার অবশেষে বড় পর্দায় আসতে চলেছেন সইফ-পুত্র। এই ছবিতে ইব্রাহিমের সঙ্গী নাকি কাজল। অন্তত এমনই ইশারা দিলেন কর্ণ।

সইফ আলি খান নিজের তাঁর কেরিয়ারের শুরু দিকে বেশ কয়েকটি ছবি করেছেন কাজলের সঙ্গে। সইফের দ্বিতীয় ছবি ‘ইয়ে দিললাগি’ ছবির নায়িকা ছিলেন কাজল, তার পর ‘হমেশা’ ছবিতে দেখা গিয়েছে তাঁদের। সাম্প্রতিক সময়ে ‘তানাজি’ ছবিতে ছিলেন সইফ। কাজল-সইফ দুজনেই তাঁদের অভিনয় কেরিয়ারের শুরুর দিকে একে অপরের বিপরীতে থাকলেও পরবর্তী কালে জুটি বাঁধতে দেখা যায়নি তাঁদের। এ বার সইফ-পুত্র ইব্রাহামির প্রথম ছবিতে সঙ্গী হতে চলেছেন কাজল, এমনটাই গুঞ্জন। ইব্রাহিমের প্রথম ছবি রোম্যান্টিক ঘরানার নয়, ছবিতে থাকছেন না কোনও নায়িকাও। তবে কাজল থাকছেন অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি চরিত্রে। অভিনয়ে হাতেখড়ির আগে বেশ কিছু দিন সহকারী পরিচালক হিসাবে কাজ করেছেন ইব্রাহিম। কর্ণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিতে পরিচালকের সহকারী ছিলেন। ভাইয়ের বলিউডের অভিষেকের খবর প্রথম ফাঁস করেন দিদি সারা। কান চলচ্চিত্র উৎসবে ইব্রাহিমের অভিষেক নিয়ে মুখ খোলেন সারা। তিনি বলেন, ‘‘ইব্রাহিম সবে ওর প্রথম ছবির শুটিং শেষ করেছে। আমি তো বিশ্বাসই করতে পারছি না!’’ এ বার কি তবে দুই ভাইবোনের মধ্যে প্রতিযোগিতা শুরু হতে চলেছে? তবে সারা এ ক্ষেত্রে একেবারেই মায়ের মতো। সারার কথায়,‘‘যখন ইব্রাহিম বাড়ি ফেরে, সে স্কুল থেকেই হোক বা শুটিং থেকে, মা যে ভাবে ইব্রাহিমের খোঁজখবর নেন, আমিও ওর সঙ্গে প্রায় একই রকম ব্যবহার করি।’’

বলিউডে বেশ কয়েক বছর হয়ে গেল সারার। সাফল্য-ব্যর্থতা সবই দেখছেন। এ বার ভাই ইব্রাহামির ক্ষেত্রে কী হয়, সেটাই দেখার!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE