Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Rakhi Sawant

ইসলাম কবুল করেছেন রাখি, নমাজ পড়তে গিয়ে যে ভুলটা করে বসলেন অভিনেত্রী

মাথা ঢাকা হিজাবে, তবু নমাজ পড়ার সময় ভুল করে বসলেন রাখি, ফের কটাক্ষের মুখে অভিনেত্রী।

Rakhi Sawant gets trolled for performing namaz in short leggings

নামাজ পড়তে গিয়ে ভুল করলেন রাখি, কটাক্ষের শিকার অভিনেত্রী। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ২০:১৭
Share: Save:

আদিল খান দুরানিকে ভালবেসে বিয়ে করে ধর্ম পরিবর্তন করেন রাখি সবন্ত। ইসলাম কবুল করেছেন অভিনেত্রী। মুসলিম হওয়ার পর রাখির নামের সঙ্গে জুড়েছে ‘ফতিমা’। তবে আদিল আর তাঁর সম্পর্ক এখন আদায় কাঁচকলায়। রাখির আনা অভিযোগে আদিল এখন জেলে। তবে স্বামীর সঙ্গে এত মনোমালিন্যের পরেও ইসলাম ধর্ম ত্যাগ করেননি তিনি।

Rakhi Sawant gets trolled for performing namaz in short leggings dgtl

মাথা ঢাকা হিজাবে। তবে নমাজ পড়ার সময় সালোয়ারের সঙ্গে যে প্যান্ট পরেছিলেন রাখি তা বেশ কিছুটা ছোট ছিল। ছবি: সংগৃহীত।

রমজান মাসে জীবনের প্রথম রোজা পালন করছেন রাখি। বিভিন্ন সময়ে সেই ছবি ভাগ করে নিয়েছেন নিজের সমাজমাধ্যমের পাতায়। বিভিন্ন সময়ে ইফতার পার্টির ছবি দিয়েছেন ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। তবে এ বার নমাজ পড়তে গিয়ে ভুল করে বসলেন রাখি, নজর পড়ল নেটপাড়ার একাংশের।

মাথা ঢাকা হিজাবে। তবে নমাজ পড়ার সময় সালোয়ারের সঙ্গে যে প্যান্ট পরেছিলেন রাখি তা বেশ কিছুটা ছোট ছিল। পায়ের একটা অংশ বেরিয়ে থাকায় মনঃক্ষুণ্ণ হয়েছেন অনেকেই। অনেকেরই ধারণা, তিনি ইসলামের অপমান করছেন। কেউ লেখেন, ‘‘আপনি নমাজ পড়ছেন খুব ভাল কথা কিন্তু আদবকায়দাগুলো শিখে নিন।’’ কারও কথায়, ‘‘নমাজ পড়ার সময় মাথা থেকে পা ঢেকে রাখতে হয়।’’ এ ছাড়াও অনেকেই আপত্তি জানিয়েছেন রাখির নখে নেলপলিশ দেখে। তাঁদের দাবি, নমাজ পড়ার সময় নখে রং ব্যবহার করা একেবারেই মানা। যদিও দিন কয়েক আগে চুয়িংগাম চিবিয়ে রোজা ভাঙার কথা নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী। এ বার ভুল পোশাকের জন্য কটাক্ষের শিকার রাখি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE