Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rakhi Sawant

শরীরে বাসা বেঁধেছে ক্যানসার! এ নিয়ে দ্বিতীয় বার, মায়ের জন্য প্রার্থনা করতে বলছেন রাখি

মায়ের শরীরে বাসা বেঁধেছে মারণরোগ! কিছুই জানতেন না রাখি। যখন জানলেন ‘বিগ বস’-এর সেট থেকে বেরিয়ে এলেন।

দ্বিতীয় বার ক্যানসারে আক্রান্ত রাখি সবন্তের মা জয়া ভেদা।

দ্বিতীয় বার ক্যানসারে আক্রান্ত রাখি সবন্তের মা জয়া ভেদা। ছবি:ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১৮:৪২
Share: Save:

এ বার আর কোনও বিতর্কে নয়, দুঃসংবাদ নিয়ে শিরোনামে এলেন রাখি সবন্ত। চোখে জল, রুদ্ধস্বরে বললেন, “মা ভাল নেই।”

কী হয়েছে মায়ের? উদ্‌গ্রীব হয়ে তাঁর লাইভে জয়েন করতে লাগলেন শয়ে শয়ে মানুষ। রাখি জানালেন, তাঁর মা জয়া ভেদার ক্যানসার ধরা পড়েছে। মস্তিষ্কে বাসা বেঁধেছে মারণরোগ। আপাতত মুম্বইয়ের টাটা মেমরিয়াল ক্যানসার হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাঁকে। সেখানেই চিকিৎসা চলছে।

রিয়্যালিটি শো-এ অংশ নিতে ভালবাসেন রাখি। কিন্তু এমন খবর শোনার পর ‘মরাঠি বিগ বস ৪’ থেকে বেরিয়ে এসেছেন তিনি। সোমবার মায়ের অসুস্থতার কথা জানাতেই লাইভে এলেন রাখি। বললেন, “গত রাতেই আমি ‘বিগ বস’ হাউস থেকে বেরিয়েছি। এ বার সবার আশীর্বাদ চাইছি। খুব খারাপ সময় যাচ্ছে। আমার মা ভাল নেই। হাসপাতালে ভর্তি। প্লিজ, প্রার্থনা করুন ওঁর জন্য।”

রাখি আরও জানান, কেউ তাঁকে খবরটা জানায়নি। ‘বিগ বস’-এর সেটে আছেন যখন থেকে, তার পর পরই তাঁর মা অসুস্থ হয়ে পড়েন। রাখির কথায়, “মাকে হাসপাতালে ভর্তি করানো হল, এত কিছু হয়ে গেল, আমাকে কেউ জানাল অবধি না!”

২০২১ সালের এপ্রিলে রাখির মায়ের অস্ত্রোপচার হয়েছিল। তাঁর পিত্তথলি থেকে টিউমর বাদ দেওয়া হয়েছিল সে বার। সেই টিউমরও ক্যানসারে পরিণত হয়েছিল। যদিও খুব ভাল মানের চিকিৎসায় সেরে উঠেছিলেন জয়া। সমস্ত খরচ বহন করেছিলেন বলিউড অভিনেতা সলমন খান এবং তাঁর ভাই সোহেল খান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant Mother Cancer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE