Advertisement
০৬ মে ২০২৪
Samantha Ruth Prabhu

নতুন ছবির ট্রেলার মুক্তি পেতেই চোখে জল! কী হল সামান্থার?

একের পর এক বাধা কাটিয়ে উঠে দাঁড়াতে পেরেছেন অবশেষে। ‘শকুন্তলম’-এর ট্রেলার লঞ্চে আবেগপ্রবণ সামান্থা।

‘শকুন্তলম’-এর ট্রেলার মুক্তির অনুষ্ঠানে সামান্থার চোখে জল।

‘শকুন্তলম’-এর ট্রেলার মুক্তির অনুষ্ঠানে সামান্থার চোখে জল। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১৮:২৭
Share: Save:

এক দিকে বড় পর্দায় চলছে ছবির ট্রেলার। অন্য দিকে, মঞ্চে বসে চোখের জল মুছছেন তিনি। তিনি দক্ষিণের তারকা সামান্থা রুথ প্রভু। কিন্তু কী এমন কারণ, যার জন্য ট্রেলার মুক্তির মঞ্চে চোখের জল ফেলতে হল সামান্থাকে?

প্রশ্ন করতে সামান্থার উত্তর, ‘‘জীবনে অনেক ঘাত-প্রতিঘাত পেরোতে হয়েছে, অনেক কষ্ট পেয়েছি।’’ বিষাদের সুর অভিনেত্রীর গলায়। তবে হতোদ্যম হতে রাজি নন তিনি। তাঁর কথায়, ‘‘জীবনে যা-ই হোক, সিনেমার প্রতি আমার ভালবাসা সবসময় অটুট। একমাত্র সিনেমাই সেই ভালবাসা একশো গুণ করে ফিরিয়ে দেয়।’’

গত কয়েক বছর বিশেষ ভাল যায়নি দক্ষিণী তারকার। দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক সত্ত্বেও বিয়ে টেকেনি নাগা চৈতন্যর সঙ্গে। মাত্র চার বছরের মধ্যের বিবাহবিচ্ছেদ হয়ে যায় ‘দ্য ফ্যামিলি ম্যান’ খ্যাত অভিনেত্রীর। যা নিয়ে সমাজমাধ্যমে কম জল্পনা হয়নি।

সম্প্রতি এক বিরল অটোইমিউন রোগ মায়োসাইটিসে আক্রান্ত হন সামান্থা। সমাজমাধ্যমেই সে কথা সবার সঙ্গে শেয়ার করেন অভিনেত্রী। এই রোগ ধরা পড়ায় সুস্থ হতেও স্বাভাবিকের চেয়ে বেশি সময় লাগছে তাঁর, জানান তিনি।

তবে মন ভাল করতে কাজে ফিরেছে সামান্থা। ‘শকুন্তলম’-এর ডাবিংয়ের ছবি ভাগ করে নিয়ে সামান্থা লেখেন, ‘‘শিল্পই আমার সব মনখারাপের ওষুধ।’’

সেই ‘শকুন্তলম’ ছবিরই প্রথম ট্রেলার মুক্তি পেল সোমবার। গুণশেখরের এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন সামান্থা এবং দেব মোহন। এ ছাড়াও একাধিক চরিত্রে অভিনয় করেছেন কবীর বেদি, প্রকাশ রাজ, অদিতি বালন, গৌতমী-সহ আরও অনেক নামী-দামি অভিনেতা। এই ছবিতেই সেলুলয়েডে হাতেখড়ি দক্ষিণী তারকা অল্লু অর্জুনের নয় বছরের মেয়ে অল্লু অরহার।

কবি কালিদাসের বিখ্যাত নাটক ‘অভিজ্ঞান শকুন্তলম’। ছবির ট্রেলারে ফুটে উঠেছে গল্পের সব গুরুত্বপূর্ণ অধ্যায়। সঙ্গে চোখ ধাঁধানো ভিএফএক্স। ট্রেলারের একদম শেষে এক ঝলক দেখা যায় দুষ্মন্ত ও শকুন্তলার ছেলে ভরতকেও। যে চরিত্রে অভিনয় করে সেলুলয়েডে পা রাখল অল্লু অর্জুনের মেয়ে অল্লু অরহা। তেলুগু, তামিল, কন্নড়, মলয়ালম ও হিন্দি— মোট ৫টি ভাষায় মুক্তি পাবে গুণশেখরের এই ম্যাগনাম ওপাস। থাকবে থ্রিডি ভার্সনও। চলতি বছরের ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়ার কথা এই ছবির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE