Advertisement
০১ মার্চ ২০২৪
Virat Kohli

‘ঈশ্বরের কাছে কৃতজ্ঞ’, বেলা শেষের পড়ন্ত রোদে সমুদ্রসৈকতে কেন বললেন বিরাট?

সমুদ্রসৈকতে খেলা করছে ছোট্ট ভামিকা। তার হাত ধরে মা অনুষ্কা ও বাবা বিরাট। ছবি টুইট ভারতীয় ক্রিকেট তারকার।

‘নতুন বছরে শুধু কৃতজ্ঞতা’, সমাজমাধ্যমে পরিবারের ছবি শেয়ার করে লিখলেন বিরাট।

‘নতুন বছরে শুধু কৃতজ্ঞতা’, সমাজমাধ্যমে পরিবারের ছবি শেয়ার করে লিখলেন বিরাট। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
মুম্বই শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১৮:০১
Share: Save:

দুবাইয়ে বর্ষবরণ। বিদেশে ছুটি কাটিয়ে সপরিবারে বৃন্দাবনে ধ্যান। পরিবারের সঙ্গে সময় কাটিয়েই বছর শুরু করলেন ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি। স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে ছবি আগেই সমাজমাধ্যমে শেয়ার করেছেন বিরাট। এ বার মেয়ে ভামিকার ছবি পোস্ট ক্রিকেট তারকার। নিজের পরিবারের জন্য ঈশ্বরের কাছে কৃতজ্ঞ তিনি, টুইট বিরাটের।

সমুদ্রসৈকতে খুদে ভামিকা। ওর এক হাত ধরে মা অনুষ্কা, অন্য হাত ধরে বাবা বিরাট। মা-বাবার হাত ধরে পড়ন্ত আলোয় সমুদ্রের ধারে খেলে বেড়াচ্ছে সে। মন ভাল করা এই ছবি নিজের টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন বিরাট। ‘‘ঈশ্বর যা কিছু দিয়েছেন, এর পর আর কিছু চাওয়ার নেই, আমি শুধু কৃতজ্ঞ।’’ টুইটে লেখেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক।

বর্ষবরণ করতে দুবাইয়ে গিয়েছিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। ছুটি কাটাতে গিয়ে নিজেদের একাধিক ছবিও সমাজমাধ্যমে শেয়ার করেন অনুষ্কা। তবে ভামিকার ছবি এই প্রথম।

দুবাই থেকে তার পর মথুরায় আসেন বিরুষ্কা। মেয়ে ভামিকাকে নিয়ে বৃন্দাবনে নিম কারোলি বাবার আশ্রমে ঘণ্টাখানেক ছিলেন এই জুটি। সেখানে ধ্যান করে ধর্মীয় গুরুর আশীর্বাদ নেন তাঁরা। আশ্রমে থাকাকালীন বিরাট, অনুষ্কা ও ভামিকার ছবি ভাইরাল হয় সমাজমাধ্যমে। ভাইরাল হওয়া বেশ কিছু ছবি ও ভিডিয়োয় দেখা গিয়েছিল ভামিকার মুখও। যা নিয়ে বিতর্কও তৈরি হয় সমাজমাধ্যমে।

মেয়ে বড় না হওয়া পর্যন্ত তার ছবি না তোলার অনুরোধ সমাজমাধ্যমে রেখেছিলেন বিরুষ্কা। চিত্রগ্রাহীরা বলিউড জুটির সেই অনুরোধের মান রাখলেও মাঝে এক ক্রিকেট ম্যাচে ক্যামেরায় ধরা পড়ে যায় ভামিকার ছবি। এ বার নিজেই মেয়ে ভামিকার ছবি সমাজমাধ্যমে শেয়ার করলেন বিরাট। তবে অন্তরাল বজায় রেখেই। বাবা বলে কথা, মেয়েকে তো আগলে রাখবেনই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE