Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Rakhi Sawant

ছিলেন রাখি, হয়ে গেলেন ‘নাগিন’, ভিডিয়ো পোস্ট করলেন ইনস্টাগ্রামে

'নাগিনা' ছবির বিখ্যাত গান ‘ম্যায় তেরা দুশমন’ গানে শ্রীদেবীর মুখের পরিবর্তে নিজের মুখ বসিয়েছেন রাখি।

রাখি সবন্ত।

রাখি সবন্ত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২১ ২১:৫৫
Share: Save:

ছিলেন রাখি, হয়ে গেলেন নাগিন!

নতুন কাণ্ড ‘ড্রামা কুইন’ রাখি সবন্তের। আচমকাই নিজেকে শ্রীদেবী ভাবতে শুরু করলেন তিনি। অন্তত তেমনটাই বলছে তাঁর সাম্প্রতিকতম ইনস্টাগ্রাম পোস্ট।

‘নাগিনা’ ছবির বিখ্যাত গান ‘ম্যায় তেরা দুশমন’ গানে শ্রীদেবীর মুখের পরিবর্তে নিজের মুখ বসিয়েছেন রাখি। তার পর সেই ভিডিয়ো পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। এর সঙ্গেই ক্যাপশনে শ্রীদেবীর প্রতি তাঁর ভালবাসা ব্যক্ত করেছেন রাখি। জানিয়েছেন, ‘নাগিনা’ তাঁর প্রিয় ছবিগুলির মধ্যে একটি। অনুরাগীদের কাছে প্রশ্নও রেখেছেন রাখি। জানতে চেয়েছেন, এই ছবি আবার তৈরি হলে কোন অভিনেত্রীকে নেওয়া উচিত।

রাখির এই ভিডিয়ো দেখে বেশ মজা পেয়েছেন নেটাগরিকরা। ‘বিগ বস’-এর প্রসঙ্গ টেনে এনে একজন লিখেছেন, ‘রুবিনা এবং অভিনবকে ছোবল মারবেন নাকি?’, কেউ কেউ স্রেফ ভালবাসা জানিয়েছেন তাঁকে।

১৪ লক্ষ টাকা নিয়ে ‘বিগ বস’-এর প্রতিযোগিতা থেকে বেরিয়ে এসেছেন রাখি। অভিনেত্রীর মা ক্যানসারে আক্রান্ত। রাখি জানিয়েছেন, ‘বিগ বস’ থেকে পাওয়া টাকা মায়ের চিকিৎসায় খরচ করবেন তিনি। মানসিক এবং আর্থিক ভাবে সাহায্য করার জন্য সলমন খান এবং তাঁর ভাই সোহেল খানকেও ধন্যবাদ জানিয়েছেন রাখি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Rakhi Sawant
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE