Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rakhi Sawant

Rakhi Sawant: বিয়ে করছেন রাখি সবন্ত! নিমন্ত্রণ সারলেন ইনস্টাগ্রামে

অভিনেত্রী জানিয়েছিলেন, ২০১৯ সালে রীতেশ নামে এক ব্যবসায়ীকে বিয়ে করেছিলেন তিনি।

রাখি সবন্ত।

রাখি সবন্ত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২১ ২০:৪৬
Share: Save:

বিয়ে করছেন রাখি সবন্ত। ইনস্টাগ্রামে ইতিমধ্যেই সে কথা ঘোষণা করে ফেলেছেন বলিউডের ‘ড্রামা কুইন’। রাহুল বৈদ্য এবং দিশা পরমারের বিয়ের অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি। সেখানেই নিজের সিদ্ধান্তের কথা প্রকাশ্যে আনেন রাখি।

ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন অভিনেত্রী। দেখা যাচ্ছে, নীল-গোলাপি লেহেঙ্গা, ভারী গয়না, খোলা চুলে সেজে উঠেছেন রাখি। প্রথমে ক্যামেরার সামনে দাঁড়িয়ে বন্ধু রাহুল এবং দিশার জন্য আনন্দ প্রকাশ করেন তিনি। তার পরেই বলে ওঠেন, “পরের বছর আমারও বিয়ে। আপনাদের সকলকে আসতে হবে।”

এ বার প্রশ্ন ওঠে, তা হলে কি দ্বিতীয় বিয়ে করতে চলেছেন রাখি? কারণ অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন, ২০১৯ সালে রীতেশ নামে এক ব্যবসায়ীকে বিয়ে করেছিলেন তিনি। আজ পর্যন্ত যদিও রাখির স্বামী সংবাদ মাধ্যম বা নেটমাধ্যমের সামনে আসেননি। গত বছর ‘বিগ বস’-এ রাখি জানিয়েছিলেন অজান্তেই বিবাহিত রীতেশকে বিয়ে করেছিলেন তিনি। রাখির স্বামী নাকি বিচ্ছেদও চেয়েছেন তাঁর কাছ থেকে। তবে কি রীতেশকে বিচ্ছেদ দিয়ে নতুন করে জীবন শুরু করবেন রাখি? যদি তা-ই করেন, সে ক্ষেত্রে জীবনসঙ্গী হিসেবেই বা কাকে বেছে নেবেন অভিনেত্রী? রাখির ভিডিয়ো প্রকাশ পাওয়ার পর এ ধরনের নানা প্রশ্ন ঘুরছে নেটমাধ্যমে।

রাহুল-দিশার বিয়েতে এই নতুন বিতর্কের জন্ম দিলেন রাখি। আর কনে দিশাকে দিলেন বহুমূল্য হিরের হার। দিশার জন্য নিয়ে আসা উপহার অচিরেই পাপারাৎজিদের দেখিয়েছেন অভিনেত্রী। রাহুল-দিশার বিয়ের অনুষ্ঠানকে যেন আরও জমকালো করে তুলেছিল রাখির উপস্থিতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress Rakhi Sawant
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE