Advertisement
১৯ জুলাই ২০২৪
Rakul Preet Singh Wedding

পরিবেশবান্ধব বিয়ে হবে রকুল-জ্যাকির, তার জন্য রয়েছে একগুচ্ছ কড়াকড়ি

অন্য তারকাদের দেখানো পথে না হেঁটে, নিজেদের বিয়েতে কোন অভিনব পন্থা নিলেন রকুলপ্রীত সিংহ ও জ্যাকি ভগনানি?

Rakul Preet Singh and Jackky Bhagnani banned firecrackers, they will make an eco-friendly wedding

জ্যাকি ভাগনানি এবং রকুলপ্রীত সিংহ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:২৪
Share: Save:

এমনিতেই তারকাদের বিয়ে মানেই রাজকীয় আয়োজন, কোটি কোটি টাকা খরচ। ডেস্টিনেশন ওয়েডিং, এলাহি খাওয়া-দাওয়া, গয়না সবই যেন প্রয়োজনের তুলনায় বেশি। এ বার অন্য সব তারকাদের দেখানো পথে না হেঁটে নিজেদের বিয়েতে অভিনব পন্থা নিলেন রকুলপ্রীত সিংহ ও জ্যাকি ভগনানি। এলাহি আয়োজন থাকছে। তবে, সে সবই হবে পরিবেশবান্ধব পদ্ধিতে। তার জন্য একগুচ্ছ বিধি-নিষেধ ও রয়েছে তাঁদের বিয়েতে।

সদ্য প্রকাশ্যে এসেছে রকুল-জ্যাকির বিয়ের কার্ড। সেটাও করা হয়েছে নীল-সাদা রঙে। সাদা দেওয়ালের মাঝে নীল দরজা। উপর থেকে ঝুলছে গোলাপি ফুল এবং আলো। নীচে রাখা সাদা সোফা নীল-সাদা কুশনে সাজানো। আমন্ত্রণপত্রেই বোঝা গিয়েছে, কেমন হতে চলেছে রকুল-জ্যাকির বিয়ের অনুষ্ঠানের আয়োজন। তাঁদের বিয়েতে ‘কার্বন ফুটপ্রিন্ট’ কমাতে চান যুগল। সেই কথা মাথায় রেখেই বিয়ের অনুষ্ঠান কক্ষ থেকে ব্যবহৃত আলো, খাবারের বন্দোবস্ত সবের জন্য থাকছে আলাদা বন্দোবস্ত। এমনিতেই তারকাদের বিয়েতে আতসবাজির চল রয়েছে। তবে রকুল-জ্যাকি তাঁদের বিয়েতে আতসবাজি বর্জন করেছেন। পরিকল্পনা রয়েছে চারা গাছ লাগানোর। সাত পাক ঘোরার আগেই বর-কনে মিলে বৃক্ষরোপণ করবেন।

বেশ কয়েক বছর ধরে প্রেম করছেন তাঁরা। নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে তেমন ভাবে আলোচনা না করলেও কখনও সে ভাবে লুকোছাপাও করেননি রকুলপ্রীত বা জ্যাকি কেউই। গত কয়েক বছরের প্রেমের পর নতুন বছরে নিজেদের সম্পর্কে নতুন অধ্যায় শুরু করতে চলেছেন দুই বলিউড ব্যক্তিত্ব। নতুন বছরের শুরুতেই শোনা গিয়েছিল গুঞ্জন। আগামী ২১ ফেব্রুয়ারি বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছে এই জুটি। ২২ ফেব্রুয়ারি মুম্বইয়ের বন্ধুবান্ধব, তারকাদের জন্য রয়েছে রিসেপশন পার্টির আয়োজন। প্রযোজক বাসু ভগনানির ছেলে জ্যাকি। বহু হিট ছবি দিয়েছে তাঁদের প্রযোজনা সংস্থা। তাই জ্যাকি-রকুলের বিয়েতে যে বি-টাউনের খ্যাতনামী তারকারা আসবেন, এটা ধরে নেওয়াই যায়। সেই সঙ্গে অতিথি তালিকায় নাম রয়েছে স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE