Advertisement
০৩ মে ২০২৪
Ram Charan

রামচরণের স্ত্রীকে নিয়ে গোয়া ঘুরতে গিয়েছিলাম, শুনেই মাথাগরম ভক্তদের, বেধড়ক মার ওই ব্যক্তিকে

তিনি রামচরণের স্ত্রীর সঙ্গে গোয়া গিয়েছেন। গাড়ি চড়ে লং ড্রাইভেও নাকি যান! এমন দাবি করে ভিডিয়ো শুট করতেই মারমুখী হয়ে ওঠেন অভিনেতার অনুরাগীরা।

Ram Charan Fans thrash a man over derogatory comment on actor\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s wife

রামচরণের স্ত্রীকে অশালীন মন্তব্য, উত্তেজনা অনুরাগীদের মধ্যে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ১৯:৩০
Share: Save:

এই মুহূর্তে গোটা ভারতে জনপ্রিয় অভিনেতা রামচরণ। খুব শীঘ্রই বাবা হতে চলেছেন তিনি। সম্প্রতি অভিনেতার স্ত্রী উপাসনাকে নিয়ে অশালীন কিছু মন্তব্য করেন এক ব্যক্তি। নিজস্ব ইউটিউবের চ্যানেলের অভিনেতার স্ত্রীর সম্পর্কে নানাবিধ মন্তব্য করতে শোনা যায় ওই ব্যক্তিকে। নিমেষে ছড়িয়ে পড়ে ওই ভিডিয়ো। তার পরই শুরু হয় ওই ব্যক্তির খোঁজ। রামচরণের সাত অনুরাগী মিলে নামেন খোঁজে। অবশেষে নাগাল পান ওই ব্যক্তির। সামনে পেতেই শুরু বেধড়ক মার।

ব্যক্তির নাম সুনিসিথ। জানা যাচ্ছে, ইউটিউব চ্যানেলটি তাঁর। সেখানেই অভিনেতা ও তাঁর স্ত্রীকে নিয়ে নানা কটু কথা বলেন। ওই ব্যক্তি দাবি করেন, তিনি রামচরণের স্ত্রীর সঙ্গে গোয়া গিয়েছিলেন। উপাসনার অডি গাড়িতে লং ড্রাইভেও যান। ওই ব্যক্তি ভিডিয়োতে বলেন, ‘‘এক বার রামচরণ তাঁর স্ত্রী উপাসনাকে আমার কোলের উপর বসতে বলেন।’’

এই ভিডিয়ো সামনে আসতেই মারমুখী হয়ে ওঠে অভিনেতার অনুরাগীরা। হাতের সামনে ওই ব্যক্তিকে পেতেই এলোপাথাড়ি ঘুষি, কিল, চড়— সবই চলতে থাকে। সম্প্রতি সেই ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই অনেকেই এর সমালোচনা করেন। যদিও পরে ক্ষমা চেয়ে নেন ওই ব্যক্তি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ram Charan ram charan wife Youtuber Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE