Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rakhi Sawant

জেলে বসেই তাঁকে খুনের ছক কষেছেন আদিল! খবর পেয়ে ঘুম উড়ল রাখির

জেল থেকেই নাকি রাখিকে হত্যা করার পরিকল্পনা করেছেন তাঁর প্রাক্তন স্বামী আদিল। পুলিশকেও টাকা দিয়ে হাত করেছেন। জানার পর কেঁদে ফেললেন রাখি। আদিল নাকি জামিন পেতে চলেছেন শীঘ্রই।

Rakhi Sawant Reveals Her Ex-Husband Adil Khan Durrani Is Planning To Kill Her

প্রতারণা, গার্হস্থ্য হিংসা-সহ একাধিক ধারায় আদিলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন রাখি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ১৪:৪৩
Share: Save:

ভালবেসে বিয়ে করেছিলেন তাঁরা, কিন্তু সম্পর্ক টেকেনি। স্বামী আদিল খান দুরানির বিরুদ্ধে ধর্ষণ, প্রতারণা, নিষিদ্ধ মাদক সেবনের অভিযোগ আগেই এনেছিলেন রাখি সবন্ত। এ বার আরও গুরুতর অভিযোগ আনলেন। তিনি জানালেন, তাঁর প্রাক্তন স্বামী তাঁকে খুন করার চক্রান্ত করেছিলেন।

প্রতারণা, গার্হস্থ্য হিংসা-সহ একাধিক ধারায় আদিলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন রাখি। তাঁর অভিযোগের ভিত্তিতে ২০২৩ সালের ৭ ফেব্রুয়ারি আদিলকে গ্রেফতার করে মুম্বইয়ের ওশিয়ারা থানার পুলিশ। এক ইরানিয়ান মহিলাকে ধর্ষণের অভিযোগও ওঠে তাঁর বিরুদ্ধে। আপাতত মাইসুরুতে জেল খাটছেন অভিযুক্ত আদিল। এর মধ্যেই তাঁর বিরুদ্ধে উঠল খুনের চক্রান্তের অভিযোগ।

তিনি নাকি জেল থেকেই রাখিকে হত্যা করার পরিকল্পনা করেছিলেন। রাখি বলেন, “শত্রুদের হাত থেকে বাঁচতে, নিরাপদে থাকতে আমি সব সময় প্রার্থনা করি। সম্প্রতি জানতে পেরেছি, জেল থেকেই সে আমায় মারার চক্রান্ত করেছে। আমায় মারবে বলে এক খুনির সঙ্গে চুক্তি করেছে। আমি দোয়া করছি, আমি নিশ্চিত, আল্লা আমার প্রার্থনা মঞ্জুর করবেন।”

আদিলের উদ্দেশে স্বগতোক্তির ঢঙে তিনি বলেন, “তুমি কিছুতেই আমায় মারতে পারবে না। এটা তুমি কেন করতে চাইছ? প্রতিহিংসা আর সম্পত্তির জন্য?”

রাখি ওই সাক্ষাৎকারে একটি ভয়েস নোট ভাগ করে নেন, যেখানে এক শুভাকাঙ্ক্ষীর কণ্ঠস্বর আছে। সেই শুভাকাঙ্ক্ষীই আদিলের পরিকল্পনা প্রকাশ্যে এনেছেন।

সেই শুভার্থী বলছেন, “আমি কিছু কথা তোমায় জানাতে চাই। নিজের পরিচয় আমি গোপন রাখতে চাই। আমি তোমার মঙ্গলাকাঙ্ক্ষী। আদিলের ঘরে কিছু লোক গিয়েছিল। তোমাকে মারার জন্য একটা চুক্তি করতে চেয়েছে আদিল। অনেক দিন ধরে ছক করছে। পুলিশের লোকজনকেও ও কিনে নিয়েছে।”

সেই অজ্ঞাতপরিচয় লোকটির দাবি, আদিল এই মাসে জামিনও পেতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE