Advertisement
০১ মে ২০২৪
kangana ranaut

Ram Gopal Varma-Kangana Ranaut: ইন্দিরা কঙ্গনার মতো অভিনয় করেছেন! এ কী বললেন রামগোপাল?

‘ইমার্জেন্সি’তে প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গাঁধীর ভূমিকায় কঙ্গনা। ইন্দিরা কঙ্গনার মতো অভিনয় করছেন! কেন এ কথা বললেন রামগোপাল বর্মা?

ইন্দিরা-কঙ্গনার তুলনা করলেন রামগোপাল।

ইন্দিরা-কঙ্গনার তুলনা করলেন রামগোপাল।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ জুলাই ২০২২ ১৩:৩৫
Share: Save:

‘ইমার্জেন্সি’র প্রথম ঝলক সামনে আসতেই শোরগোল। কঙ্গনা রানাউতকে যে হুবহু প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গাঁধীর মতোই লাগছে! প্রস্থেটিক মেকআপে তো বটেই, চলনে-বলনেও। ঠিক কতখানি সেই মিল? উত্তর মিলল রামগোপাল বর্মার কথায়!

‘ভূত’-এর পরিচালক সোজাসুজি বললেন, ‘‘বিশ্বাস করুন বা না করুন, ইন্দিরা গাঁধী কঙ্গনার মতো অভিনয় করেছেন!’’

‘ইমার্জেন্সি’র ঝলকে কঙ্গনাকে দেখে কেউ প্রশংসা করেছেন, কেউ বা হতবাক। ইতিমধ্যেই বিতর্কও হয়েছে বিস্তর। কিন্তু কী দেখে এমন মন্তব্য করলেন রামগোপাল?

স্বয়ং ইন্দিরা গাঁধীর একটি পুরনো সাক্ষাৎকার দেখছিলেন রামগোপাল। আর তা দেখতেই দেখতেই মনে হল, আরে, ইন্দিরার সঙ্গে ‘ইমার্জেন্সি’র কঙ্গনার যে বড্ড মিল! এ তো মনে হচ্ছে, ইন্দিরা যেন কঙ্গনার মতো অভিনয় করছেন!

ব্যস! সেই সাক্ষাৎকারের ভিডিয়ো অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়ে রামগোপালও লিখে ফেললেন মনের কথা! তাতে জবাব এসেছে পর্দার ‘ইন্দিরা’রও। হাসতে হাসতে কঙ্গনা লিখেছেন, ‘যাক, নিশ্চিন্ত হলাম। এই চরিত্রে তো নিজেকেই নিজে বাছাই করেছি।’

ভারতে জরুরি অবস্থা জারির প্রেক্ষাপটে তৈরি ‘ইমার্জেন্সি’র প্রথম ঝলক সামনে আসতেই সঙ্গী হয়েছে বিতর্ক। কংগ্রেসের অভিযোগ, এ ছবির মাধ্যমে বিজেপির হয়ে ইন্দিরাকে অপমান করছেন কঙ্গনা। পাল্টা জবাব দিয়েছে বিজেপিও। ছবিতে ‘ইন্দিরা’র অন্যতম প্রতিপক্ষ জয়প্রকাশ নারায়ণের চরিত্রে দেখা যাবে অনুপম খেরকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE