Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Rudranil Ghosh

Rudranil and Yaas: ‘ঝড়ের গতিবিধির ঠিক নেই, ইয়াস নাম না দিয়ে রুদ্রনীল দিলে হত’, কাকে বিঁধলেন রানা সরকার?

কাকে বিঁধলেন রানা সরকার! কেন বললেন এ কথা?

রুদ্রনীল ঘোষ ও রানা সরকার।

রুদ্রনীল ঘোষ ও রানা সরকার।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২১ ১৮:১৮
Share: Save:

২০২১-এর বিধানসভা নির্বাচনে হারের পরেই ‘দলবদলু’, ‘গিরগিটি’র তকমা রুদ্রনীল ঘোষের গায়ে। কিছুদিন আগেই নেটমাধ্যমে সাদা, কালো, হলুদ ঝড় ঘিরে ভাইরাস ছত্রাকের সঙ্গে তুলনা করা হয়েছে অভিনেতার। নেটাগরিকেরা ছত্রাকের রং বদলের সঙ্গে অভিনেতার দল বদলের উপমা দিয়েছেন। সেই রেশ কাটার আগেই মঙ্গলবার ফের ট্রোলড রুদ্রনীল। এ বার ঝড় ‘ইয়াস’-এর গতিবিধির সঙ্গে তাঁর তুলনা! কী বলেছেন নেটাগরিকেরা?

জনৈক নেটাগরিকের স্পষ্ট কটাক্ষ, ‘ঝড়ের যখন গতিবিধিরই ঠিক নেই তা হলে ইয়াস নাম না দিয়ে রুদ্রনীল দিলেই তো হত...!’ সেই পোস্ট নিজের সামাজিক পাতায় ভাগ করে নিয়েছেন প্রযোজক রানা সরকার।

তিনিও কি এই মত সমর্থন করেন? তাই পোস্ট ভাগ করে নিয়েছেন?

আনন্দবাজার ডিজিটালকে রানা জানিয়েছেন, ‘‘রুদ্রনীল ঘোষ আমার বন্ধু। খুব বড় অভিনেতা। ওঁর সঙ্গে একটু মজা করব বলেই হোয়াটসঅ্যাপে পাওয়া এই পোস্টটি ভাগ করে নিয়েছি।’’ পাশাপাশি তিনি বলেন, আগামী দিনে অভিনেতার গতিবিধি ঝড়ের মতো হবে না। অর্থাৎ, ক্ষণে ক্ষণে দিক বদল করবে না রুদ্রনীল। যে পথে এগোলে বাংলার, বাংলার মানুষের উন্নতি হবে সে পথেই অভিনেতা-বন্ধু এগোবেন।

রুদ্রনীল বেপথু, বাকিদের মতো প্রযোজকেরও কি এই মত? রানার উত্তর, ‘‘আমার বিশ্বাস রুদ্রনীল মন থেকে সাড়া পেয়েছেন বলেই আজ গেরুয়া শিবিরে। এবং বাকিদের মতো তিনিও বাংলার মানুষের ভাল চান। তাই আশা, ঝড়ে ক্ষতিগ্রস্ত বাংলার মানুষদের জন্য নিজের দলের নেতা-মন্ত্রীদের থেকে সাহায্য চাইবেন।’’ বন্ধুর কাছে প্রযোজকের অনুরোধ, বাংলার দুর্যোগের দিনে সমস্ত রাজনীতি ভুলে যেন কেন্দ্রীয় সাহায্যের বন্দোবস্তের দিকে নজর দেন অভিনেতা। চাইলে এ ভাবেও তিনি বাংলা এবং মাননীয় মুখ্যমন্ত্রীর পাশে দাঁড়াতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Rudranil Ghosh Yaas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE