Advertisement
২৩ এপ্রিল ২০২৪
salman khan

Salman: ‘রাধে’ ও ‘ভাইজান’-এর সমালোচনা করে ভিডিয়ো কমল খানের, মানহানির মামলা ঠুকলেন সলমন

টাকা দেওয়ার লোভ দেখিয়ে সলমন মানুষকে নিজের ছবি দে‌খানোর চেষ্টা করেছেন বলে অভিযোগ কমলের।

‘রাধে’ ছবি নিয়ে কমলের মন্তব্য

‘রাধে’ ছবি নিয়ে কমলের মন্তব্য

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২১ ১৭:২০
Share: Save:

অভিনেতা, সমালোচক, প্রযোজক, লেখক কমল আর খানের বিরুদ্ধে মানহানির মামলা করলেন সলমন খান। সোমবার আইনি নোটিস পাঠানো হল কমল খানের কাছে। যেখানে লেখা রয়েছে, বৃহস্পতিবার আদালতে এই মামলার শুনানি হবে। সে তথ্য এবং ছবি টুইট করে কমল জানালেন, আর কোনও দিন সুপারস্টার সলমন খানের ছবি নিয়ে কোনও ভিডিয়ো বানাবেন না।

ঘটনার সূত্রপাত একটি ভিডিয়ো। কমল আর খান নিজের ইউটিউব চ্যানেলে সলমনের সাম্প্রতিকতম ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ নিয়ে কথা বলেছেন। কিন্তু ছবির প্রসঙ্গ ছাড়াও কোভিড পরিস্থিতিতে সলমনের ভূমিকা নিয়ে তোপ দাগতে ছাড়েননি কমল।

কমলের কথায়, ‘‘ভাইজান বলেছিলেন, এই ছবি থেকে যা লাভ হবে, তার একটা অংশ কোভিড পরিস্থিতিতে বিধ্বস্ত মানুষের হাতে তুলে দেওয়া হবে। আসলে ছবির নির্মাতারা বুঝে গিয়েছিলেন যে ‘রাধে’ ছবি বক্স অফিসে সাফল্যের ছাপ রেখে যেতে পারবে না। তাই মানুষকে ঠকালেন তাঁরা। ছবি মুক্তি পাওয়ার পরে ১০ দিন কেটে গেল, কিন্তু সলমনের তরফে অনুদানের কথা উঠছে না আর।’’

টাকা দেওয়ার লোভ দেখিয়ে সলমন মানুষকে নিজের ছবি দে‌খানোর চেষ্টা করেছেন বলে অভিযোগ কমলের। কমলের মতে, ১০০ টাকা দিয়ে ছবি দেখবেন গরিব মানুষ। তার পরে তাঁদের টাকা থেকেই ১০ টাকা সেই মানুষগুলোর হাতে তুলে দেবেন সলমন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE