এই মুহূর্তে বলিউডে যাঁদের প্রেম নিয়ে সবচেয়ে বেশি আলোচনা, তাঁরা আলিয়া ভট্ট ও রণবীর কপূর। সম্পর্কটা নিয়ে দুই তারকা কোনও দিনই বিশেষ লুকোছাপা করেননি। পিডিএ প্রদর্শনেও তাঁদের জুড়ি নেই। যদিও মাঝখানে তাঁদের সম্পর্কে ভাঙন ধরেছে বলে গুজব ছড়িয়েছিল। তবে সে সব জল্পনা উড়িয়ে দিয়ে সম্পর্কটাকে তাঁরা আরও এক ধাপ এগিয়ে নিয়ে যেতে চলেছেন। শোনা যাচ্ছে, আগামী সেপ্টেম্বরেই তাঁরা এনগেজমেন্ট সেরে ফেলবেন। এই জুটির ঘনিষ্ঠ এক বন্ধু জানিয়েছেন, আলিয়া এবং রণবীর সেপ্টেম্বর নাগাদ এনগেজমেন্টের প্ল্যান করছে। ‘ব্রহ্মাস্ত্র’-র নতুন শিডিউলের শুটিং শেষ করে ওরা নিউ ইয়র্ক গিয়েছে ঋষিজির (কপূর) সঙ্গে দেখা করতে। গত বছর ক্যানসার ধরা পড়ার পর থেকে ঋষি এবং নিতু সেখানেই রয়েছেন। ঋষি নিজের জন্মদিনের (৪ সেপ্টেম্বর) সময়ে দেশে ফিরে আসার প্ল্যান করছেন। আলিয়া এবং রণবীরকে একসঙ্গে দেখলে তিনি খুব খুশি হন এবং পরামর্শ দিয়েছেন তাড়াতাড়ি বিয়েটা সেরে ফেলার।

ঋষি এবং নিতু কপূরও অবশ্য কেরিয়ারের তুঙ্গে থাকার সময়ই বিয়ে করেন। যাই হোক, এনগেজমেন্ট হলেও বিয়েটা কিন্তু এ বছর হওয়ার খুব একটা সম্ভাবনা নেই। তবে বাগদান হবে খুব আড়ম্বর করেই। ঋষি চান, তিনি মুম্বইয়ে ফিরলে রোকা অনুষ্ঠানটা হয়ে যাক। আলিয়া এবং রণবীর তো বটেই, দুই পরিবারও এই সম্পর্কে খুব খুশি। এমনিতে শুটিংয়ের জন্য যেটুকু সময় পরস্পরকে ছেড়ে থাকতে হয়, তা বাদ দিয়ে বাকি সময়টা তাঁরা একসঙ্গে থাকতেই চেষ্টা করেন। যদিও তাঁরা লিভ-ইন করেন না, কিন্তু মুম্বইয়ে থাকলে আলিয়া কখনও রণবীরের বাড়িতে বা রণবীর কখনও আলিয়ার বাড়িতে থাকেন বলে খবর। আলিয়া-রণবীর এনগেজমেন্ট নিয়ে ভট্ট পরিবারের সঙ্গেও আলোচনা করেছেন। এ ব্যাপারে তাঁদেরও কোনও আপত্তি নেই। 

সব কিছু ঠিকঠাক চললে, আর মাত্র তিন মাসের মধ্যে বাগদান সারতে চলেছে এই মুহূর্তে বলিউডের সবচেয়ে আলোচিত জুটি, রণবীর কপূর এবং আলিয়া ভট্ট। 

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।