Advertisement
২১ মে ২০২৪
Ranbir Kapoor

Ranbir Kapoor-Alia Bhatt: আগে বা পরে নয়, বাঙালি নববর্ষেই নবদম্পতি হচ্ছেন রণবীর-আলিয়া

গত কয়েক দিনে আলিয়া এবং রণবীরের পরিবারের সদস্যরা বিভিন্ন ভাবে বিয়ের তারিখ নিয়ে বিভ্রান্তি সৃষ্টি করছিলেন। রণবীরের মা নীতু কপূর বলেছিলেন, ‘‘ভগবান জানে।’’ আলিয়ার কাকা মুকেশ ভট্ট বলেছিলেন, ‘‘সব তথ্য দিয়ে দেব। কিন্তু বিয়ে হয়ে যাওয়ার পরে।’’ অন্য দিকে রবিন নির্দিষ্ট তারিখ বলে দিয়েছিলেন।

রণবীর কপূর ও আলিয়া ভট্ট

রণবীর কপূর ও আলিয়া ভট্ট

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২২ ১১:৩০
Share: Save:

১৩ এপ্রিল নয়, ১৪ এপ্রিল নয়, ১৭ এপ্রিলও নয়। নববর্ষের দিন গাঁটছড়া বাঁধছেন রণবীর কপূর-আলিয়া ভট্ট। প্রথম জানল আনন্দবাজার অনলাইন। যে দিন বলিউডের তারকা যুগলের বিয়ের খবর প্রকাশ্যে এসেছে, সেই মুহূর্ত থেকে বিয়ের তারিখ নিয়ে চলছে জোর আলোচনা। কেউ বলছিলেন, ১৩ তারিখ সাতপাক ঘুরবেন আলিয়া-রণবীর। কেউ আবার বলছেন, ১৪ তারিখই বিয়ে হবে দুই তারকার। সদ্য নতুন ধারণা তৈরি হয়েছে, ১৭ তারিখ বিয়ের আসর বসবে। কারও আবার ধারণা ছিল ডিসেম্বর মাসে বিয়ে হবে। তবে আলিয়ার কাকা রবিন ভট্ট সংবাদমাধ্যমে ফাঁস করেন, ১৪ তারিখ বিয়ে সারবেন ‘রণলিয়া’। তাঁর বক্তব্যের পরে কেটে গিয়েছিল ধোঁয়াশা। রবিনের কথায় সকলেই নিশ্চিত ছিলেন, তারিখটি ১৪ এপ্রিল। কিন্তু আনন্দবজার অনলাইন প্রথম জানাল, রবিনের তথ্যও সঠিক নয়।

বিয়ে হবে বৈশাখী রাতে। তবে শুধুই কি বৈশাখী? বাঙালির নববর্ষের ছোঁয়াও থেকে যাচ্ছে বলি তারকাদের বিয়ের লগ্নে। ১৫ রাতেই সম্পন্ন হবে বহু কাঙ্ক্ষিত বিয়ে।

আলিয়ার দাদু এবং দিদা (সোনি রাজদানের মা এবং বাবা) বয়স ৯০ ছাড়িয়েছে। তাঁদের ইচ্ছা, ছোট নাতনিকে নববধূ রূপে দেখে যাওয়ার। তাঁদের ইচ্ছাপূরণ করার জন্যেই আসলে এই বিয়ের তারিখ এগিয়ে আনা হয়েছে। একেবারে ডিসেম্বর থেকে এপ্রিল।

গত কয়েক দিনে আলিয়া এবং রণবীরের পরিবারের সদস্যরা বিভিন্ন ভাবে বিয়ের তারিখ নিয়ে বিভ্রান্তি সৃষ্টি করছিলেন। রণবীরের মা নীতু কপূর বলেছিলেন, ‘‘ভগবান জানে।’’ আলিয়ার কাকা মুকেশ ভট্ট বলেছিলেন, ‘‘সব তথ্য দিয়ে দেব। কিন্তু বিয়ে হয়ে যাওয়ার পরে।’’ অন্য দিকে মহেশ ভট্টের সৎ ভাই রবিন নির্দিষ্ট তারিখ বলে দিয়েছিলেন। এখন এ কথা স্পষ্ট যে, ভট্ট এবং কপূর পরিবার যৌথ ভাবে সিদ্ধান্ত নিয়েছেন, ‘রণলিয়া’র বিয়ে সংক্রান্ত কোনও সঠিক তথ্য সংবাদমাধ্যমকে তাঁরা দেবে না।

কিন্তু সেই পরিকল্পনায় জল ঢালল আনন্দবাজার অনলাইন। সবার আগে জেনে গেল আসল তারিখ। ১৫ এপ্রিল, নববর্ষের দিন বিয়ে করবেন রণবীর এবং আলিয়া।

ইতিমধ্যেই কপূরদের বাড়ি যে সেজে উঠছে বিয়ে আলোয়। মহা সমারোহে ছেলের বিয়ের জোরদার প্রস্তুতি চলছে কপূরদের খানদানী ঠিকানা, কৃষ্ণা রাজ বাংলোয়। রবিবার ইনস্টাগ্রামে সেই ছবির দেখা মিলতেই তোলপাড়! খানদানী বাড়ির বিয়ের সাজের দৃশ্য সংবাদমাধ্যমের ক্যামেরাবন্দি হয়েছে। দেখা যাচ্ছে, আলোর মালা হাতে তৎপরতার সঙ্গে কাজ করে চলেছেন কর্মীরা।

হবে না-ই বা কেন? ১৫ তারিখ আর খুব বেশি দেরি নেই। এক দিকে নতুন বছরের উত্তেজনা, অন্য দিকে রণবীর এবং আলিয়ার বিয়ের সানাইয়ের সুরের মাদকতা। বৈশাখী নববর্ষের রাত মিলে যাবে ‘রণলিয়া’র মিলনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Alia Bhatt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE