Advertisement
২৪ জুন ২০২৪
Ramayan Movie

রণবীরের ‘রামায়ণ’-এর সঙ্গে চুক্তির পথে মার্কিন প্রযোজনা সংস্থা?

গোড়া থেকেই ছবি নির্মাতারা স্পষ্ট করে দিয়েছেন, আন্তর্জাতিক মানের ছবি হতে চলেছে ‘রামায়ণ’। পরিকল্পনা মাফিক মার্কিন প্রযোজনা সংস্থার সঙ্গে হাত মেলাতে চলেছেন প্রযোজক নমিত মলহোত্র।

Ranbir Kapoor and Sai Pallavi starrer Ramayana producer Namit Malhotra aiming to deal with Warner Brothers for co-producing

‘রামায়ণ’ ছবিতে (বাঁ দিকে) রণবীর কপূর এবং সাই পল্লবী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৪ ১৬:৫৬
Share: Save:

বহু প্রতীক্ষিত ছবির মধ্যে ‘কল্কি ২৮৯৮ এডি’ এবং ‘পুষ্পা ২’-এর পরে ‘রামায়ণ’ ছবির নাম আসে। নীতেশ তিওয়ারি পরিচালিত এই ছবি নিয়ে দর্শকের উন্মাদনা তুঙ্গে। ইতিমধ্যেই মুম্বই ফিল্ম সিটিতে শুটিং শুরু হয়েছে। এক ঝাঁক দক্ষিণী ও বলি তারকার দেখা মিলবে ছবিতে।

বিদেশি প্রযোজনা সংস্থার সঙ্গে হাত মেলাবেন ‘রামায়ণ’ ছবির প্রযোজক। বলিপাড়ার অন্দরে এমনই গুঞ্জন শোনা যাচ্ছে। প্রযোজক নমিত মলহোত্র মার্কিন প্রযোজনা সংস্থা ‘ওয়ার্নার ব্রাদার্স’-এর সঙ্গে চুক্তির চেষ্টা করছেন। গোড়া থেকেই ‘রামায়ণ’কে আন্তর্জাতিক মানের ছবি বানানোর পরিকল্পনা রয়েছে। ছবির বাজেট নিয়ে কোনও রকম আপস করছেন না নির্মাতারা। শুধু ছবি তৈরির ক্ষেত্রে নয়, প্রচার ও ব্যবসার নিরিখেও আন্তর্জাতিক গুণমানের ছোঁয়া থাকবে বলে জানা গিয়েছে।

রামের ভূমিকায় রণবীর কপূর, সীতার চরিত্রে দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবী। রাবণের চরিত্রে অভিনয় করবেন কন্নড় ছবি ‘কেজিএফ’ খ্যাত যশ। তবে সম্প্রতি এও খবর মিলেছে, ছবিতে অভিনয়ের পাশাপাশি সহ-প্রযোজনার দায়িত্বেও রয়েছেন তিনি। এই বিষয়ে দক্ষিণী তারকার বক্তব্য, “দীর্ঘ দিন ধরে আমার এই ধরনের ছবি তৈরি করার ইচ্ছা ছিল। ভারতীয় ছবিকে আন্তর্জাতিক স্তরে তুলে ধরবে এই ছবি। ‘রামায়ণ’-এর জন্য লস এঞ্জেলসের সেরা ভিএফএক্স স্টুডিয়োর সঙ্গে কথা বলেছি।”

ভারতীয় ছবির প্রতি নমিতের দৃষ্টিভঙ্গির সঙ্গে নিজের দৃষ্টিভঙ্গির মিল খুঁজে পান যশ। বিভিন্ন ছবি নিয়ে আলোচনা ও নতুন ছবির পরিকল্পনার মধ্যেই ‘রামায়ণ’ ছবির কথা মাথায় আসে তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE