Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ অক্টোবর ২০২১ ই-পেপার

Ranbir Kapoor: বন্ধুর স্ত্রীর সঙ্গে পাঁচ বছর প্রেম করেছিলেন অভিনেতা রণবীর কপূর

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৭ জুলাই ২০২১ ১৫:৩০
রণবীর কপূর

রণবীর কপূর

রণবীর কপূর। অভিনেতা হিসেবে যত জনপ্রিয় ততই জনপ্রিয় তিনি ‘প্লে বয়’ ইমেজের জন্য। তাঁকে ঘিরে তাই বরাবরই মায়া নগরীর সুন্দরীদের নিত্য আনাগোনা। দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কইফ, আলিয়া ভট্ট ছাড়াও প্রচুর ‘বিশেষ বান্ধবী’ তাঁর। বলিউডের সংবাদমাধ্যমের খবর, এই তিন নায়িকার আগে একাধিক জনের সঙ্গে সময় কাটিয়েছেন রণবীর কপূর। তবে তারও আগে রণবীর নাকি টানা পাঁচ বছর ডেট করেছেন আমির খানের ভাগ্নে বৌ অবন্তিকার সঙ্গে!


সম্প্রতি এই খবর প্রকাশ্যে আসতেই জোর চর্চা শুরু। বিনোদন দুনিয়ায় যদিও প্রেমে পড়া আর প্রেম ভাঙা নতুন কিছু নয়। শোনা গিয়েছে, আমির-ভাগ্নে ইমরান খানের আগে নাকি অবন্তিকার গভীর প্রেম ছিল ঋষি-পুত্রের সঙ্গে। যদিও সেই সম্পর্কের জেরে যুগলে সাতপাক ঘোরার কথা ভেবেছিলেন কিনা তা জানা নেই। তবে রণবীরের সঙ্গে সম্পর্ক ভাঙার পরেই অবন্তিকা নাকি ডেট করতে থাকেন ইমরানের সঙ্গে। সেই সময় রণবীর আর ইমরান যদিও পরস্পরের ভাল বন্ধু।

ইমরান-অবন্তিকার প্রেম অবশ্য বিয়ে পর্যন্ত গড়িয়েছিল। তাঁদের এক মেয়ে, ইম্মারা। তবে বর্তমানে সেই সম্পর্কও অতীত। ‘মামা’ আমির খানের দ্বিতীয় বিচ্ছেদের বেশ কিছু আগেই ‘ভাগ্নে’ ইমরানের বিচ্ছেদ হয়ে যায়।

Advertisement
ইমরান এবং অবন্তিকা

ইমরান এবং অবন্তিকা


অবন্তিকার সঙ্গে সম্পর্ক ভাঙার পরে রণবীরের জীবনে এসেছেন বলিউডের তিন নায়িকা। আপাতত বলিউডের এই নায়ক আলিয়া ভট্টের প্রেমে। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শ্যুট করতে গিয়েই আলিয়ার সঙ্গে সম্পর্কে জড়িয়ে যান রণবীর। খবর, গত বছর তাঁদের চার হাত এক হওয়ার কথা ছিল। অতিমারির জন্য তা এখন স্থগিত।

আরও পড়ুন

Advertisement