Advertisement
১৬ মে ২০২৪
Ranbir Kapoor

বক্স অফিসে কেন মুখ থুবড়ে পড়ল ‘শমসেরা’? ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাওয়ার আগে ব্যর্থতা নিয়ে কাটাছেঁড়া রণবীর কপূরের

গত ২২ জুলাই মুক্তি পেয়েছিল ‘শমসেরা’। রণবীর কপূর, সঞ্জয় দত্ত, বাণী কপূর অভিনীত এই ছবি বক্স অফিসে কার্যত মুখ থুবড়ে পড়েছে। ছবির ভরাডুবির পর এত দিন মুখে কুলুপ এঁটেছিলেন রণবীর।

রণবীর কপূর।

রণবীর কপূর। ছবি ফেসবুক থেকে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২২ ১১:২০
Share: Save:

শুরু হয়ে গিয়েছে কাউন্টডাউন। রাত পোহালেই মুক্তি পাবে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’। বিয়ের পর রণবীর কপূর ও আলিয়া ভট্ট জুটির প্রথম ছবি ঘিরে দর্শক মহলে উন্মাদনা। এই আবহে সাফল্যের স্বাদ পাওয়ার আগেই পুরনো ছবির ব্যর্থতা নিয়ে মুখ খুললেন রণবীর।

গত ২২ জুলাই মুক্তি পেয়েছিল ‘শমসেরা’। রণবীর কপূর, সঞ্জয় দত্ত, বাণী কপূর অভিনীত এই ছবি বক্স অফিসে কার্যত মুখ থুবড়ে পড়েছে। ছবির ভরাডুবির পর এত দিন মুখে কুলুপ এঁটেছিলেন রণবীর। এ বার ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচার পর্বে ‘শমসেরা’র ব্যর্থতা নিয়ে প্রশ্নবাণে বিদ্ধ হতেই মুখ খুললেন অভিনেতা।

দিল্লিতে প্রচারপর্বে সংবাদমাধ্যমে রণবীরের সোজাসাপ্টা জবাব, ‘‘বক্স অফিসে যদি শমসেরা না চলে, তার মানে দর্শক এই ছবি পছন্দ করেননি। ছবিটি ভাল চলেনি, কারণ বিষয়বস্তু ভাল ছিল না।’’ প্রসঙ্গত, রণবীরের ‘শমসেরা’ ঘিরে প্রত্যাশা ছিল হল মালিকদের। কিন্তু তারকাখচিত ছবি সত্ত্বেও দর্শক মহলে ছাপ ফেলতে পারেনি এই ছবি। ব্যর্থতা গা থেকে ঝেড়ে ফেলে সাফল্যের মুখ দেখতে মরিয়া রণবীর।

‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির আগে বিতর্ক তৈরি হয়েছে। সম্প্রতি ছবির প্রচারে উজ্জয়িনী গিয়ে মহাকালেশ্বর মন্দিরে আরতি করতে চেয়েছিলেন রণবীর-আলিয়া। কিন্তু গো-মাংস নিয়ে রণবীরের মন্তব্য ঘিরে বিক্ষোভের জেরে শেষমেশ মন্দির দর্শন করতে পারেননি ‘রণলিয়া’। এক মাত্র আরতিতে অংশ নেন পরিচালক অয়ন। বিতর্ক সরিয়ে রাখলে এই ছবি ঘিরে দর্শকদের মধ্যে উদ্দীপনা চোখে পড়েছে। রণবীর-আলিয়া ছাড়াও এই ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনী রায়। ‘শমসেরা’র ভরাডুবি কাটিয়ে ‘ব্রহ্মাস্ত্র’ দিয়ে বক্স অফিসে বাজিমাত করতে পারেন কি না রণবীর, শুক্রবার ছবি মুক্তির পরই বোঝা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Bollywood entertainment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE