Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Ayan Mukerji

অন্তঃসত্ত্বা আলিয়াকে উজ্জয়িনীতে নিয়েই যেতে চাননি পরিচালক অয়ন, নায়িকাই বায়না করেন!

মঙ্গলবার হিন্দুত্ববাদীদের বিক্ষোভের জেরে রণবীর কপূর উজ্জয়িনীর মহাকালেশ্বর মন্দিরে ঢুকতে পারেননি। ঢোকেননি আলিয়াও। মন্দিরের দুয়ার থেকে ফিরে যান তাঁরা। শুধু অয়ন মন্দিরে ঢুকে পুজো দেন।

অয়ন একাই মহাকালেশ্বর মন্দিরে ঢুকে পুজো দিয়েছেন।

অয়ন একাই মহাকালেশ্বর মন্দিরে ঢুকে পুজো দিয়েছেন। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২২ ১৯:২১
Share: Save:

অন্তঃসত্ত্বা আলিয়া ভট্টকে উজ্জয়িনীর মহাকালেশ্বর মন্দিরে নিয়েই যেতে চাননি, এমনটাই জানালেন ‘ব্রহ্মাস্ত্র’ ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায়। আবার আলিয়া-রণবীর মন্দিরে প্রবেশ করতে না পারায় তাঁর খারাপও লেগেছে।

মঙ্গলবার হিন্দুত্ববাদীদের বিক্ষোভের জেরে রণবীর কপূর উজ্জয়িনীর মহাকালেশ্বর মন্দিরে ঢুকতে পারেননি। ঢোকেননি আলিয়াও। মন্দিরের দুয়ার থেকে ফিরে যান তাঁরা। এক মাত্র অয়ন মন্দিরে ঢুকে পুজো দিয়ে আসেন। সেই ছবি তিনি ভাগ করে নিয়েছেন নেটমাধ্যমে।

এ প্রসঙ্গে কথা বলতে গিয়ে অয়ন জানিয়েছেন, তিনি প্রথম থেকেই চাননি আলিয়া মন্দিরে যান। তবু আলিয়া এবং রণবীর দু’জনেই যাওয়ার জন্য বায়না করেন। তাই তিন জন এক সঙ্গে যান উজ্জয়িনীতে। অয়ন আরও জানিয়েছেন, ‘ব্রহ্মাস্ত্র পার্ট ১: শিবা’-র মোশন পোস্টার মুক্তি পাওয়ার পর এই মন্দিরে এক বার গিয়েছিলেন তিনি। তখন থেকেই ভেবে রেখেছিলেন, ছবি মুক্তির আগে আর এক বার আসবেন। তাঁর সঙ্গে আসতে চান ছবির নায়ক-নায়িকাও। অয়নের কথায়, ‘‘মন্দিরে একা একা যেতে আমার খুব খারাপ লাগছিল। মন্দিরে ঢোকার পর মনে হচ্ছিল ওরাও আসতে পারত অনায়াসে।’’

১১ বছর আগে গোমাংস নিয়ে করা রণবীরের একটি মন্তব্যকে তুলে ধরে মঙ্গলবার বিক্ষোভ দেখানো হয় মহাকালেশ্বর মন্দিরে। বিক্ষোভের মুখে মন্দিরে আর ঢোকেননি তারকা যুগল। অয়ন একা গিয়ে পুজো দিয়ে আসেন। শুক্রবার (৯ সেপ্টেম্বর) মুক্তি পাচ্ছে রণবীর কপূর এবং আলিয়া ভট্ট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র পার্ট ১: শিবা’। তার আগে আশীর্বাদ চাইতে গিয়েছিলেন তাঁরা সকলে।

রণবীরের কোন মন্তব্য নিয়ে বিতর্ক?

২০১১ সালে ‘রকস্টার’ ছবির প্রোমোশনের সময় একটি সাক্ষাৎকারে রণবীর বলেছিলেন, “আমার পরিবার পেশোয়ারের। ফলে পোশায়ারি খাবারের সঙ্গে পরিচিত আমি। মটন, পায়া এবং গোমাংসও ভালবাসি। গোমাংসের বড় ভক্ত আমি।” তাঁর নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র পার্ট ১: শিবা’-র মুক্তির আগেই রণবীরের সেই মন্তব্য নেটমাধ্যমে ফের ভাইরাল হয়। তাঁর ছবি বয়কট করারও আওয়াজ উঠতে শুরু করেছে।

মঙ্গলবার আলিয়া, রণবীর, অয়ন মন্দিরে পৌঁছনোর সঙ্গে সঙ্গেই বজরং দলের কর্মী-সমর্থকরা কালো পতাকা দেখাতে শুরু করেন। পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠতেই নিরাপত্তারক্ষীরা বিক্ষোভকারীদের সরিয়ে দেওয়ার চেষ্টা করেন। দু’পক্ষের মধ্যে হাতাহাতি হয়। ওঠে ‘জয় শ্রী রাম’ স্লোগানও।

রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র পার্ট ১: শিবা’ বছরের সবচেয়ে প্রতীক্ষিত ছবিগুলির মধ্যে অন্যতম। মুক্তির আগেই প্রি-বুকিংয়ে টিকিট বিকোচ্ছে হু হু করে। যা দেখে অনেকে মনে করছেন, বক্স অফিসে বলিউডের ‘খরা’ কাটাতে চলেছে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ayan Mukerji Alia Bhatt Ranbir Kapoor Brahmastra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE